Home / রাজনীতি / ‘এরশাদ আগের অবস্থানেই আছেন’

‘এরশাদ আগের অবস্থানেই আছেন’

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আগের অবস্থানেই আছেন। আমরা আমাদের মনোনয়নপত্র প্রত্যাহারের ঘোষণা থেকে দূরে সরে যায়নি। বৃহস্পতিবার প্রসিডেন্ট পার্কে পার্টি চেয়ারম্যানের সঙ্গে দেখা করতে গিয়ে সাংবাদিকদের এসব কথা বলেন জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদার। রুহুল আমীন হাওলাদার আরো বলেন, নির্বাচনকে ঘিরে ধুম্রজালের সৃষ্টি হয়েছে। এর জন্যে আগামীকাল পযর্ন্ত অপো করেন। সব পরিস্কার হয়ে যাবে। তিনি বলেন, জাতীয় নির্বাচনকে কেন্দ্র করে যে মহাসংকট ও অনিশ্চয়তা সৃষ্টি হয়েছে তা দূর করার জন্য জাতিসংঘেরপ্রতিনিধি দল এসেছিল। মানুষের বিশ্বাস ছিল যে, বিদেশীদের পরার্মশ ও সহযোগিতায় দেশের দায়িত্বশীল জাতীয় নেতারা সংকটের সমাধান করতে পারবেন।
তিনি বলেন, আশা করি সংকট সমাধানে দুটি দল আন্তরিকভাবে এগিয়ে আসবেন। শান্তিপূর্ণ পরিবেশে সুষ্ঠু ও নিরপে নির্বাচন অনুষ্ঠিত হবে। অবশ্য এর জন্য আমাদের অপো করতে হবে। যদিও আমাদের পার্টির চেয়ারম্যান ও দলের সিন্ধান্তে আমরা মনোনয়ন প্রত্যাহার শুরু করেছি। গতকাল কিছু প্রত্যাহার হয়েছে আজও কিছু প্রত্যাহার হবে।
মুহম্মদ এরশাদের ঢাকা-১৭ আসনের মনোনয়ন প্রত্যাহার হয়েছে কি না সাংবাদিকদের এ প্রশ্নে তিনি বলেন, মনোনয়ন প্রত্যাহারের আবেদন করা হয়েছে। সন্ধ্যার মধ্যে আপনারা জানতে পারবেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ