Home / রাজনীতি / আতঙ্কে সুরঞ্জিত!

আতঙ্কে সুরঞ্জিত!

১৮ দলীয় জোটের অবরোধ ও জামায়াতের ডাকা হরতালে নিজের ওপর হামলা হতে পারে -এমন আশঙ্কায় পূর্বনির্ধারিত আলোচনা সভায় আসেননি আওয়ামী লীগের উপদেষ্টা পরিষেদের সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত। সভা শেষে এমন আশঙ্কার কথা জানিয়েছেন আয়োজক সংগঠনের মহাসচিব হুমায়ূন কবির।

সোমবার সকালে রাজধানীর কাকারাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটে নৌকা সমর্থক গোষ্ঠীর আলোচনাস ভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল সুরঞ্জিতের। যথাসময়ে সভা শুরু হলেও দুপুর পর্যন্ত তিনি না আসায় উপস্থিত সাংবাদিকরা প্রধান অতিথি আসবেন কিনা তা জানতে চান।

এ সময় হুমায়ূন কবির বলেন, ”বিরোধী দলের হরতাল ও অবরোধের কারণে হামলার শিকার হতে পারেন -এমন আশঙ্কায় তিনি আসতে পারবেন না বলে আমাদের জানিয়েছেন।”
এ বিষয়ে সুরঞ্জিত সেনগুপ্তের সাথে ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন ধরেননি। পরে তার একান্ত সহকারী কামরুল বলেন, ”হরতালের কারণে স্যার অনুষ্ঠানে যাননি।”

প্রসঙ্গত, গত সপ্তাহে ঢাকা রিপোটার্স ইউনিটিতে নৌকা সমর্থক গোষ্ঠীর এক আলোচনা সভায় শিডিউল দিয়েও অনুষ্ঠানে আসেননি তিনি। তখনও ১৮ দলের অবরোধের ছিল। তবে এরপরে অবরোধের মধ্যে তিনি বেশ কয়েকটি আলোচান সভা ও দলীয় অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ