Home / রাজনীতি / এরশাদের বিরুদ্ধে মানহানি মামলার সিদ্ধান্ত

এরশাদের বিরুদ্ধে মানহানি মামলার সিদ্ধান্ত

দল থেকে সদ্য বহিষ্কৃত নেতা কাজী জাফর আহমেদের বিরুদ্ধে অসত্য বক্তব্য দেয়ার অভিযোগে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে মানহানি মামলার সিদ্ধান্ত নিয়েছে জাপার একাংশ।

রোববার দুপুরে কাজী জাফরের সমর্থক নেতারা এক বৈঠকে এ সিদ্ধান্ত নেন বলে জানা গেছে।

গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়, “জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ কাজী জাফর আহমদ সম্পর্কে কিছু অশোভন ও অসত্য মন্তব্য করেছেন। যা নিয়ে অনলাইন সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। এরশাদের এসব মন্তব্য কাজী জাফরের আইনজীবীর মাধ্যমে পর্যালোচনা করে তার বিরুদ্ধে মানহানি মামলা করার জন্য জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটিকে অনুরোধ জানানো হয়।”

একই সঙ্গে প্রেস বিজ্ঞপ্তিতে আগামী ১৮ ডিসেম্বর জাতীয় পার্টির সম্মেলন সফল করার লক্ষে ঢাকা মহানগর, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, সম্পাদক মন্ডলীদের উপস্থিতিতে জাতীয় পার্টির এক কর্মীসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী কাজী জাফর আহমদ। সভায় অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ড. টি, আই, এম, ফজলে রাব্বী চৌধুরী এমপি, প্রসিডিয়াম সদস্য ও মহাসচিব গোলাম মসীহ্, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার, ব্রি: জে: (অব:) কাজী মাহমুদ হাসান, এস,এম,এম, আলম, এইচ, এম, গোলাম রেজা এমপি, ভাইস চেয়ারম্যান নবাব আলী আব্বাস খাঁন এমপি, আনোয়ারা বেগম সাবেক এমপি, ডা: শহীদুল ইসলাম সাবেক এমপি, সদস্য আলহাজ্ব সেলিম মাস্টার, জাতীয় মহিলা পার্টির নেত্রী মনিরা বেগম, সাবেক এমপি হোসনে আরা আহসান, জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি মুহাম্মদ নাসির উদ্দীন মুন্সী, যুগ্ম-দপ্তর সম্পাদক মোহাম্মাদ ইস্রাফিল মিয়া, দিদার চৌধুরী ও সাহীদা বেগম প্রমুখ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ