Home / জেলার খবর / নীলফামারী-২ আসনে জাসদ(ইনু) প্রার্থীর বাড়িতে আগুন

নীলফামারী-২ আসনে জাসদ(ইনু) প্রার্থীর বাড়িতে আগুন

JASODদশম জাতীয় সংসদ নির্বাচনের নীলফামারী-২(সদর) আসনো জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের (ইনু) প্রার্থী আনারুল ইসলাম রব্বুর বাড়িতে রহস্যজনক অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাত প্রায় ৮টার দিকে নীলফামারী সদর উপজেলার চওড়া বড়গাছা ইউনিয়নের উত্তর চওড়া গ্রামে তার বাড়িতে ওই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এটি রাজনৈতিক প্রতিহিংসায় বিরোধী দল ঘটনাতে পারে বলে ওই প্রার্থীর অভিযোগ। অগ্নিকান্ডের সময় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় ওই এলাকাটি অন্ধকারে ছিল। খবর পেয়ে দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

বড় ধরণের ক্ষয়ক্ষতি না হলেও অর্ধ লক্ষ টাকার মালামাল ভষ্মিভুত হয়েছে বলে দাবী করেন সংসদ সদস্য প্রার্থী আনারুল ইসলাম রব্বু। ঘটনার পর রাতেই সহকারী রিটার্নিং অফিসার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেত আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আনারুল ইসলাম বলেন, তার বাড়ির পশ্চিম দিকে অবস্থিত রান্নাঘরের বাহিরের দিক থেকে আগুনের সুত্রপাত হয়ে অপর একটি ঘরে আগুন ধরে যায়। এতে ঘরে রক্ষিত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। আনুমানিক ৫০হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি। আগুনের সুত্রপাত রাজনৈতিক কারণে ঘটতে পারে বলে আশংকা প্রকাশ করে তিনি বলেন তার বাড়িতে অগ্নিকান্ডের সময় এলাকায় বিদ্যুৎ ছিলনা। ফলে এলাকাটি ছিল অন্ধকারে। ঘটনার পরেও তার বাড়িতে বিদ্যুৎ না থাকার অভিযোগ করে আনারুল ইসলাম বলেন, পল্লী বিদ্যুৎ সমিতিতে বার বার বলা সত্বেও অবরোধের দোহাই দিয়ে তারা কোন ব্যবস্থা নিচ্ছেন না।

নীলফামারী ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার এনামুল হক প্রামানিক বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বিড়ি সিগারেটের আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হতে পারে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ