Home / রাজনীতি / মন্ত্রীর ভাগিনাকে পেটালো ছাত্রলীগ

মন্ত্রীর ভাগিনাকে পেটালো ছাত্রলীগ

ছাত্রলীগের হল কমিটির পদ না নেয়ায় এক মন্ত্রীর ভাগিনাকে পিটিয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কয়েকজন ছাত্রলীগ নেতা।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স ও তার কর্মীরা পরিবেশ ও বন মন্ত্রী হাসান মাহমুদের ভাগিনাকে পিটিয়েছে। রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের ক্যান্টিনের সামনে এ ঘটনা ঘটে।

বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত ওই শিক্ষার্থীর নাম তৌফিকুল ইসলাম। তৌফিকুল বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী আর জিয়া হলে ৩২৫ নম্বর রুমে থাকেন।

খোঁজ নিয়ে জানা যায়, কিছুদিন আগে হল কমিটি ঘোষণার সময় তৌফিককে হলের আইন বিষয়ক সম্পাদক করার প্রস্তাব দেয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহের হোসেন প্রিন্স কিন্তু তৌফিক পদ নিতে অস্বীকৃতি জানায়। এরই জের ধরে রোববার সকালে হলের কেন্টিনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রিন্স ও তার কর্মী তৌফিকের ওপর হামলা করে।

তৌফিক জানান, হল কমিটির পদ দেয়ার প্রস্তাব দেয় প্রিন্স, পদ নিতে আমি অস্বীকৃতি জানাই। এরই জের ধরে সকালে তুচ্ছ বিষয় নিয়ে তিনি ও তার কর্মীরা আমার ওপর হামলা করে।

হল প্রভোস্ট অধ্যাপক ড. আ ব ম ফারুক পরিবর্তনকে বলেন, “হলের এক ছাত্র ক্যান্টিন বয়কে মারধর করলে কিছু শিক্ষার্থী তাকে মারধর করেছে। বিষয়টি দেখা হবে।”

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ