Home / জাতীয় / প্রধানমন্ত্রীকে সেই নম্বরে পাওয়া যায় না আর

প্রধানমন্ত্রীকে সেই নম্বরে পাওয়া যায় না আর

এক বছর আগে প্রধানমন্ত্রী তার সঙ্গে যোগাযোগের জন্য দেশবাসীকে তিনটি মোবাইল নম্বর দিয়েছিলেন। সঙ্গে ছিল একটি ইমেইল অ্যাড্রেসও। প্রধানমন্ত্রী জানান, তার কোনো আত্মীয়ের নাম ভাঙিয়ে কেউ যদি বিশেষ সুবিধা আদায় করার চেষ্টা করে তাহলে অভিযোগ সরাসরি প্রধানমন্ত্রীকে জানানো যাবে।

কিন্তু এক বছরের মাথায় অচল হয়ে পড়েছে সেই নম্বরগুলো। উল্লিখিত নম্বরগুলোয় ফোন করা হলেও তা বন্ধ দেখায়। এছাড়া ইমেইল বার্তা পাঠানো হলেও তার সাড়া মেলে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুঠোফোন নম্বরগুলো হলো, ০১৫৫৫-৮৮৮৫৫৫, ০১৮১৯-২৬০৩৭১, ০১৭১১-৫২০০০০। ইমেইল অ্যাড্রেস হলো, sheikhhasina@hotmail.com।

২০১২ সালের ৪ জুলাই সংসদের একটি অধিবেশনের সমাপনী বক্তৃতায় প্রথমে দুটি মোবাইল নম্বর এবং পরে আরো একটি নাম্বরে সরাসরি অভিযোগ করার আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নম্বরগুলো প্রকাশ করেন ‘তার বা তার কোনো আত্মীয়-স্বজনের নাম ভাঙিয়ে কেউ যদি বিশেষ কোনো সুবিধা নেয়ার চেষ্টা করে তা এ নম্বরগুলোতে জানানোর আহ্বান জানিয়েছিলেন প্রধানমন্ত্রী নিজেই।

প্রধানমন্ত্রীর এ ঘোষণার পরপরই এ আহ্বানে বেশ সাড়া পড়েছিল। তবে চলতি বছরের জুলাই থেকে ওই নম্বরগুলোতে আর কোনো কল হয়নি বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে। অবশ্য গ্রামীণফোনের নম্বরটিতে দুমাস আগেও তিন হাজার টাকার বিল পরিশোধ করা হয়েছে বলে জানিয়েছে একটি সূত্র।

এ প্রতিবেদন লেখার সময়ে নম্বর তিনটিতে বারবার ফোন দিয়ে ‘নম্বরটি বন্ধ আছে’ ও ‘এই মুহূর্তে সংযোগ দেয়া সম্ভব নয়’ বলে ওপার থেকে বার্তা শোনা যাচ্ছে। একইভাবে মেইল করেও কোনো জবাব মেলেনি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ