Home / জাতীয় / সোমবার থেকে ক্ষতিগ্রস্ত এলাকা সফর করবে আওয়ামী লীগ

সোমবার থেকে ক্ষতিগ্রস্ত এলাকা সফর করবে আওয়ামী লীগ

বিএনপির নেতৃত্বে ১৮ দলের ডাকা আবরোধে ক্ষতিগ্রস্ত এলাকা সফর করবেন আওয়ামী লীগের নেতারা। সোমবার এ সফর শুরু হবে। এজন্য আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের কেন্দ্রীয় নেতাদের সমন্বয়ে চারটি টিম গঠন করা হয়েছে।

পাশাপাশি বিএনপি-জামায়াত জোটের ‘অপতৎপরতা’ প্রতিহত ও আসন্ন নির্বাচনে জনগণের ব্যাপক স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ নিশ্চিত করতে প্রচার চালাবেন নেতারা।

সেমাবার শুরু হয়ে ২৭ ডিসেম্বর পর্যন্ত সফর চলবে। এই সময়ে নেতারা সাতক্ষীরা, নড়াইল, নীলফামারী, দিনাজপুর, লালমনিরহাট, গাইবান্ধা, সিরাজগঞ্জ, নাটোর, রাজশাহী, চাঁদপুর, লক্ষ্মীপুর, চট্টগ্রাম জেলা সফর করবেন।

সাতক্ষীরা ও নড়াইল টিম-১ -এর সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক এমপি ও কেন্দ্রীয় কমিটির সদষ্য এসএম কামাল হোসেন।

নীলফামারী, দিনাজপুর, লালমনিরহাট, গাইবান্ধা টিম-২ -এ সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি ।

সিরাজগঞ্জ, নাটোর, রাজশাহী টিম-৩ -এ সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

লক্ষ্মীপুর, চট্টগ্রাম টিম-৪ -এ সমন্বয়কের দায়িত্ব পালন করবেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন ও কেন্দ্রীয় কমিটির সদস্য এনামুল হক শামীম।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম এই সফরের কর্মসূচিকে সর্বাত্মকভাবে সফল ও সহযোগিতা করার জন্য সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ ও ১৪ দলীয় জোট নেতৃবৃন্দের প্রতি অনুরোধ জানিয়েছেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ