Home / জাতীয় / ‘জামায়াত-শিবিরকে এখনই প্রতিহত করতে হবে’
‘জামায়াত-শিবিরকে এখনই প্রতিহত করতে হবে’

‘জামায়াত-শিবিরকে এখনই প্রতিহত করতে হবে’

জামায়াত-শিবিরকে প্রতিহত করার আহ্বান জানিয়েছে রুখে দাঁড়াও বাংলাদেশ।

রোববার বেলা সাড়ে ১১টায় সাতক্ষীরা শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে সংগঠনটির এক সমাবেশে বক্তারা বলেন, জামায়াত-শিবিরকে এখনই প্রতিহত না করলে এদেশ একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত।

জামায়াত-শিবিরকে বিষবৃক্ষ আখ্যায়িত করে তারা বলেন, “তারা ৭১-এ পাকিস্তানের দোসর ছিল, এখন দেশকে অরাজকতার দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তাদের উদ্দেশ্য শুধু যুদ্ধাপরাধীদের বিচার বানচাল করা নয়, এদেশকে একটি জঙ্গি রাষ্ট্রে পরিণত করাও।”

জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য মিয়ে সমাবেশ শুরু হয়।

সেখানে বক্তব্য রাখেন সাংবাদিক আবেদ খান, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জিয়াউদ্দীন তারিক আলী, তথ্য কমিশনার অধ্যাপক সাদেকা হালিম, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কাবেরী গায়েন, নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. সানজিদা আক্তার, অভিনয় শিল্পী রোকেয়া প্রাচী প্রমুখ।

এ সময় জেলা ১৪ দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষ সেখানে উপস্থিত ছিলেন।

রুখে দাড়াও বাংলাদেশ-এর প্রতিনিধি দলের সদস্যরা শনিবার সকালে সাতক্ষীরায় পৌঁছে জামায়াত-শিবিরের হামলায় ক্ষতিগ্রস্ত বিভিন্ন এলাকা ঘুরে দেখেন।

মুক্তিযোদ্ধা ও মুক্তিযদ্ধের পক্ষের সকল শক্তিকে এক হয়ে নির্যাতনের জবাব দিতে হবে মন্তব্য করে বক্তারা বলেন, সাতক্ষীরার বিভিন্ন অঞ্চলে জামায়াত-শিবির যেভাবে হত্যা, নির্যাতন, জ্বালাও-পোড়াও এবং লুটপাট শুরু করেছে তা ১৯৭১ সালের বর্বরতাকেও হার মানিয়েছে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ