Home / জাতীয় / বরিশালে কোথাও দাঁড়াতে পারছে না অবরোধকারীরা
বরিশালে কোথাও দাঁড়াতে পারছে না অবরোধকারীরা

বরিশালে কোথাও দাঁড়াতে পারছে না অবরোধকারীরা

পুলিশের কঠোর অবস্থানের কারণে ১৮ দলের ডাকা পঞ্চম দফায় ৮৩ ঘণ্টার অবরোধের প্রথম দিন আজ বরিশালে কোথাও দাঁড়াতে পারছে না অবরোধকারীরা।
সকালে নগরীর বটতলাতে দক্ষিণ জেলা বিএনপি মিছিল বের করলে পুলিশ ধাওয়া করে। এতে মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়। এসময় ৩ জনকে আটক করা হয়। এছাড়া বেলা বাড়ার পর আর কোথাও অবরোধকারীদের দেখা যায়নি।
অভ্যন্তরীণ ৩টি রুটে বাস সকালে ছেড়ে গেছে। তবে দূরপাল্লার বাস চলাচল করছে না। বরিশাল নৌ-বন্দরে লঞ্চ চলাচল করছে। যানবাহন চলাচল স্বাভাবিক আছে নগরীতে ।
সকাল সাড়ে ৭টায় নগরীর বটতলা এলাকা থেকে দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বিলকিস আক্তার জাহান শিরিনের নেতৃত্বে অবরোধের সমর্থনে একটি মিছিল বের হলে পুলিশ ধাওয়া করে। এছাড়া আর কোথাও অবরোধকারীরা পিকেটিং করা কিংবা নাশকতার সুযোগ পায়নি পুলিশের কঠোর নজরদারীর কারণে।
সকাল থেকেই রূপাতলী বাসস্ট্যান্ড থেকে অভ্যন্তরীণ ৩টি রুট ঝালকাঠী, পটুয়াখালী ও লেবুখালীর উদ্দেশে বাস ছেড়েছে। নগরীতে যানবাহন চলাচল করছে। অফিস, আদালত, ব্যাংক, বীমার কার্যক্রম চলছে। বেলা বাড়ার পর অন্যান্য দিনের মত ব্যবসা প্রতিষ্ঠান খুলতে শুরু করে ব্যবসায়ীরা।
নগর পুলিশের উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) এটিএম মোজাহিদুল ইসলাম জানান, আইন শৃঙ্খলা রক্ষায় মহানগরীতে এক প্লাটুন আর্মড পুলিশ ব্যাটেলিয়ান, র‌্যাবের টহল দল ও ৬০০ পুলিশ মোতায়েন আছে।
পুলিশ সুপার একেএম এহসানউল্লাহ বলেছেন, দশ উপজেলায় পুলিশ সর্তকাবস্থায় রয়েছে। এখন পর্যন্ত কোথাও অপ্রীতিকর কোন খবর নেই।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ