Home / জাতীয় / শেখ হাসিনা অবৈধ সরকারের প্রধানমন্ত্রী হতে চলেছেন
‘শেখ হাসিনা অবৈধ সরকারের প্রধানমন্ত্রী হতে চলেছেন’

শেখ হাসিনা অবৈধ সরকারের প্রধানমন্ত্রী হতে চলেছেন

আগামী ৫ জানুয়ারির একতরফা নির্বাচনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবৈধ সরকারের প্রধানমন্ত্রী হতে চলেছেন। বিয়ে না করে সন্তান জন্ম দিলে যেমন সেই সন্তান অবৈধ হিসেবে স্বীকৃতি লাভ করে তেমনি প্রহসনের একতরফা নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতদের নিয়ে সরকার গঠন করলে সেটি অবৈধ সরকার হবে।
শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব কনফারেন্স লাউঞ্জে এসোসিয়েশন অব বাংলাদেশ (এ্যাব) আয়োজিত ‘কারারুদ্ধ মাহমুদুর রহমান, অবরুদ্ধ বাংলাদেশ, কোন পথে উত্তরণ’ শীর্ষক আলোচনা সভায় বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা শামসুজ্জামান খান দুদু এসব কথা বলেন।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে শামজ্জুমান খান দুদু বলেন, এখনো সময় আছে এগুঁয়েমি ছেড়ে দিয়ে তামাশার নির্বাচন বন্ধ করুন। দেশ আর সংঘাতের দিকে ঠেলে দেবেন না, কারণ আপনার পদত্যাগে একটি ছেলে স্কুলে যেতে পরবে, একজন ব্যবসায়ী ব্যবসা করতে পারবে, অন্যথায় দেশ অন্ধকারে ধাবিত হবে।
তিনি বলেন, আগামী ৫ জানুয়ারি নির্বাচন হতে দেয়া হবে না। কিন্তু জনগণের দাবি উপেক্ষা করে নির্বাচন যদিও হয় এবং মহাজোট যদি সরকার গঠন করে, আর সে সরকারের প্রধানমন্ত্রিত্ব আপনি গ্রহণ করেন তাহলে আপনি অবৈধ সরকারের প্রধানমন্ত্রী হবেন।
আয়োজক সংগঠনের ভারপ্রাপ্ত মহাসচিব আ ন হ আখতার হোসেন পিইঞ্জের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ ফোডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি রুহুল আমীন গাজী, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সৈয়দ আবদাল আহমেদ, বিশিষ্ট চলচিচত্রকার চাষী নজরুল ইসলাম, শিক্ষক-কর্মচারী ঐক্য জোটের সভাপতি অধ্যক্ষ সেলিম ভূঁইয়া প্রমুখ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ