Home / জাতীয় / বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরাও স্বস্তিতে নেই
না’গঞ্জে মাইক্রোফাইবার গ্রুপের ২৮৭০ জনকে চাকরিচ্যুত

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরাও স্বস্তিতে নেই

সংবিধানের বাধ্যবাধকতা থাকায় দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে পেছনে ফিরে তাকানোর আর কোনো সুযোগ নেই। তবে দশম জাতীয় সংসদ নির্বাচনে যারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারাও স্বস্তিতে নেই, বলেছেন নির্বাচনকালীন সরকারের যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগড়াপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে প্রায় ১৮ কোটি টাকা ব্যয়ে সংস্কার কাজ পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন। নির্ধারিত সময়ের মধ্যে সড়কের সংস্কার কাজ সুষ্ঠুভাবে শেষ করার জন্য মন্ত্রী এ সময় সংশ্লিষ্টদের নির্দেশ দেন।

এ সময় তার সঙ্গে ছিলেন সড়ক ও জনপথ বিভাগের বিভিন্ন স্তরের কর্মকর্তারা।

মন্ত্রী আরো বলেন, পুনরায় নির্বাচনের ব্যাপারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যটি আওয়ামী লীগ ও সরকারের বক্তব্য। আর নির্বাচন ও ক্ষমতা নিয়ে হাসানুল হক ইনু বৃহস্পতিবার যে বক্তব্য দিয়েছেন তা একান্তই তার নিজস্ব মতামত।

প্রসঙ্গত, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বৃহস্পতিবার দুপুরে বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনের পর সংসদের মেয়াদ হবে ৫ বছর। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্ধ্যায় বলেন, বিরোধী দলের সঙ্গে সমঝোতা হলে নির্বাচনের পর প্রয়োজনে সংসদ ভেঙে পুনরায় নির্বাচন দেওয়া হবে।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ জেলার ৫টি আসনের মধ্যে ৪টিতে আওয়ামী লীগ সমর্থিত ২ জন ও জাতীয় পার্টির (এরশাদ) ২জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

নির্বাচিতরা হলেন, নারায়ণগঞ্জ-২ (আড়াইহাজার) আসনে বর্তমান এমপি নজরুল ইসলাম বাবু (আওয়ামী লীগ), নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনে সাবেক এমপি ও আওয়ামী লীগ নেতা শামীম ওসমান এবং নারায়ণঞ্জ-৫ (শহর-বন্দর) আসনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসিম ওসমান।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ