Home / জাতীয় / হেফাজতের মহাসমাবেশ সফল করার আহবান

হেফাজতের মহাসমাবেশ সফল করার আহবান

দেশে বর্তমান সংঘাতময় পরিস্থিতিতে শান্তি প্রতিষ্ঠাসহ ১৩ দফা দাবি আদায়ের লক্ষ্যে হেফাজতে ইসলাম ঘোষিত ২৪ ডিসেম্বর শাপলা চত্বরের মহাসমাবেশ সফল করার জন্য দেশের সর্বস্তরের তাওহিদী জনতার প্রতি আহ্বান জানিয়েছেন দেশের বেশ কয়েকজন শীর্ষ আলেম ও হেফাজতের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার সন্ধ্যায় পাঠানো বিবৃতিতে এ কথা জানানো হয়।

বিবৃতিতে জানানো হয়, আল্লাহর ওপর আস্থা ও বিশ্বাস মুসলমানের ঈমান। মহানবী (সা.) এর আবির্ভাবের উসিলায় সমগ্র জগৎ আল্লাহ সৃষ্টি করেছেন। মহানবী (সা.) শানে যারা বেয়াদবী ও কটূক্তি করে তারা পশুর চাইতে নিকৃষ্ট। এক শ্রেণীর নাস্তিক্যবাদী গোষ্ঠী দেশে মহান আল্লাহ ও তাঁর প্রিয় রাসূল (সা.) এর শানে কুরুচিপূর্ণ মন্তব্য করে মুসলমানদের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়ে দেশে বিরাজমান সাম্প্রদায়িক সম্প্রীতি ও সামাজিক স্থিতিশীলতা বিনষ্ট করতে চায়। এদের প্রতিহত করা প্রত্যেক মুসলমানের নৈতিক কর্তব্য।

বিবৃতিতে আরও জানানো হয়, সম্প্রতি সরকার নানা অজুহাত ও ছলছুতো দেখিয়ে দেশের বিভিন্ন স্থানে তাফসিরুল কুরআন মাহফিল, ওয়াজ মাহফিল, ইসলামী সম্মেলন প্রভৃতি ধর্মীয় কর্মসূচিতে বাধা দিয়ে প্রকাশ্যে ইসলাম বিদ্বেষী ভূমিকায় অবতীর্ণ হয়েছে।

বিবৃতিতে বলা হয়, ১৩ দফা ঈমানী দাবি শুধু আলেম সমাজের নয়; সকল নবীপ্রেমিক মুসলমানদের। যারা নিজের হাতে ক্ষমতা কুক্ষিগত করে রাখার জন্য আল্লাহ ও রাসূলের শত্রুদের পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে। তাদের লালন-পালন করে গদি রক্ষার চেষ্টায় মরিয়া হয়ে উঠেছে, নাস্তিক-মুরতাদের বিরুদ্ধে কোনো কার্যকর পদক্ষেপ নিচ্ছে না; তাদের সমর্থন করা কোনো মুসলমানের পক্ষে সম্ভব নয়।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ