Home / জাতীয় / রাজধানীর গ্রীনরোড়ে ককটেল বিস্ফোরণে আহত ৫
রাজধানীর গ্রিনরোডে ককটেল বিস্ফোরণে আহত ৫

রাজধানীর গ্রীনরোড়ে ককটেল বিস্ফোরণে আহত ৫

রাজধানীর গ্রিনরোডে কমফোর্ট হাসপাতালের সামনের রাস্তায় ককটেল বিস্ফোরণে দুই রিকশা চালকসহ ৫ জন আহত হয়েছেন। এর মধ্যে ককটেলের স্ফিল্টারের আঘাতে একজন গুরুতর আহত হয়েছে বলে জানা গেছে।

রোববার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- রিকশা চালক রবিউল ইসলাম, একটি প্রাইভেট কোম্পানির আইটি ম্যানেজার আবেদুর রহমান, একই অফিসের খোকন, অপর রিকশা চালক দাউদ খান এবং রুবেল নামে এক পথচারী।

আহতদের সবার শরীরের বিভিন্ন স্থানে স্ফিল্টারের আঘাত লেগেছে।

রিকশা চালক রবিউল বাংলানিউজকে জানান, পান্থপথ শমরিতা হাসপাতালের থেকে দুই প্যাসেঞ্জার নিয়ে গ্রিনরোডে হয়ে নিউমার্কেট যাওয়ার সময় কমফোর্ট হাসপাতালের সামনে এলে কে বা কারা কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে চারজন আহত হয়। এদের মধ্যে আবেদুর রহমানের অবস্থা গুরুতর। তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে স্ফিল্টারের আঘাত লেগেছে।

খবর পেয়ে কলাবাগান থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আবুল কালাম আজাদ ও স্থানীয় পথচারীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে আবেদুর রহমানে অবস্থা গুরুতর হওয়া তার সহকর্মীরা তাকে অন্যত্র নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী মোটরসাইকেল চালক মীর আহম্মেদ টুটুল জানান, একটি মোটরসাইকেল করে দু’জন যুবক এসে পরপর কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে দ্রুত সটকে পড়ে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ