Home / জাতীয় / এরশাদের মুক্তির দাবিতে আজ সারাদেশে বিক্ষোভ করবে জাতীয় পার্টি

এরশাদের মুক্তির দাবিতে আজ সারাদেশে বিক্ষোভ করবে জাতীয় পার্টি

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মুক্তির দাবিতে দলটি আজ সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালন করবে। আগামীকাল বুধবার জেলা প্রশাসকের প্রশাসকের কার্যালয়ে স্মারকলিপি প্রদান করবে।

ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) বন্দি অবস্থায় থেকে মুক্তি দাবিতে জাতীয় পার্টি এই দুই দিনের কর্মসূচি ঘোষণা করছে।

সোমবার বিকেলে রাজধানীর বনানীতে জাপা চেয়ারম্যানের রাজনৈতিক কার্যালয়ে বিজয় দিবসের আলোচনা সভায় এ কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার।

রুহুল আমিন হাওলাদার বলেন, এরশাদ সাহেব যখন কারাগারে বন্দী ছিলেন, তখনও আমরা হরতালের মতো ধ্বংসাত্মক কর্মসূচি দেইনি। আমরা শান্তি, শৃঙ্খলায় বিশ্বাস করি, ধ্বংসাত্মক কাজে বিশ্বাস করি না।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জি এম কাদের বলেন, ১৯৯১ সালের পর থেকে আমরা সামনের দিকে না গিয়ে ক্রমান্বয়ে পেছনের দিকে যাচ্ছি। এখন দেশের যত বড় ক্রিমিনাল, সে তত বড় নেতা।

তিনি বলেন, আমরা স্বাধীনতাযুদ্ধ করেছিলাম শোষণ-অন্যায় থেকে মুক্তি পাওয়ার জন্য। কিন্তু মুক্তি কতটুকু পেয়েছি। দেশ-জাতির চেয়ে আজ ব্যক্তিস্বার্থ বেশি দেখা হচ্ছে। ব্যক্তিস্বার্থ দেখতে গিয়েই আজ দেশকে ধ্বংসের দিকে ঠেলে দেওয়া হচ্ছে।

জাতীয় পার্টির ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি এম ফয়সাল চিশতি সভাপতিত্ব করেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ