Home / জাতীয় / রংপুর জেলা ও মহানগর জাপার নতুন কমিটি

রংপুর জেলা ও মহানগর জাপার নতুন কমিটি

রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টির বর্তমান কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

রোববার দলীয় প্যাডে এইচএম এরশাদের প্রেস এন্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

করিম উদ্দিন ভরসাকে আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তফাকে সদস্য সচিব করে জেলা আহ্বায়ক কমিটি এবং আব্দুর রউফ মানিককে আহ্বায়ক ও এস এম ইয়াসিরকে সদস্য সচিব করে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

সুনীল শুভ রায় কমিটি গঠনের সত্যতা নিশ্চিত করে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, পার্টির চেয়ারম্যান এরশাদ রোববার রংপুর জেলা ও মহানগরের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন।

উভয় কমিটির আহ্বায়ক ও সদস্য সচিবকে আগামী ১০ দিনের মধ্যে নিজ নিজ শাখার পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি গঠন করে চেয়ারম্যানের সম্মতি নিতে বলা হয়।

এই কমিটি গঠনের মধ্যদিয়ে বাদ পড়লেন এরশাদের দীর্ঘদিন ঘনিষ্ঠ মসিউর রহমান রাঙ্গা, আবুল মাসুদ চৌধুরী নান্টু এবং সালাহ উদ্দিন কাদেরী।

বিলুপ্ত করা কমিটিতে রাঙ্গা ছিলেন জেলা ও মহানগর কমিটির সভাপতি, নান্টু ছিলেন জেলা কমিটির সম্পাদক এবং কাদেরী ছিলেন মহানগরের সম্পাদক।

গত বছর ২০ ডিসেম্বর অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করায় ২৯ নভেম্বর মোস্তফা ও মানিককে দল থেকে বহিষ্কার করেছিলেন এরশাদ। একই বছরের ৪ ডিসেম্বর জেলা ও মহানগর কমিটির ভেঙে দিয়ে নতুন কমিটি গঠন করেন এরশাদ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ