Home / জাতীয় / এরশাদের সঙ্গে দেখা করে এলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী।

এরশাদের সঙ্গে দেখা করে এলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী।

সিএমএইচে থাকা নিয়ে নানা ভাষ্যের মধ্যে সেখানে গিয়ে এইচ এম এরশাদের সঙ্গে দেখা করে এলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী।
রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা রোববার বিকালে তার স্ত্রী ও মেয়েকে নিয়ে ঢাকা সেনানিবাসের সম্মিলিত সামরিক হাসপাতালে যান।

জাতীয় পার্টি চেয়ারম্যানকে আটক করে রাখা হয়েছে বলে তার বিশেষ উপদেষ্টা অভিযোগ করে এলেও এই সাক্ষাত অনুষ্ঠানের ছবিতে রিজভীর সঙ্গে এরশাদকে হাস্যোজ্জ্বল দেখা যায়।

স্লিপিং স্যুট পরা এরশাদকে রিজভীর হাত ধরে কথা বলতে দেখা যায়। দুজনে এক সোফায় বসে কথাও বলেন। রিজভীর স্ত্রী ফুল নিয়ে যান জাতীয় পার্টির চেয়ারম্যানের জন্য।

সরকারের নীতিনির্ধারকদের মধ্যে প্রথম গওহর রিজভীই জাতীয় পার্টি চেয়ারম্যানকে দেখতে গেলেন। এর আগে সরকারি দলের নেতাদের দেখতে যাওয়ার গুঞ্জন শোনা গেলেও তা গুজব বলে উড়িয়ে দেন এরশাদের উপদেষ্টা ববি হাজ্জাজ।

বিএনপির সঙ্গে সংলাপে আওয়ামী লীগ প্রতিনিধি দলের সদস্য রিজভী এর আগে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য রওশন এরশাদের সঙ্গেও বৈঠক করেন।

জাতীয় পার্টি চেয়ারম্যান নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেয়ার পর জাতীয় পার্টিতে অভ্যন্তরীণ মতবিরোধের যে ইঙ্গিত পাওয়া যায়, তাতে এরশাদের স্ত্রী রওশন ভোটে অংশ নেয়ার পক্ষে বলে গণমাধ্যমের খবর।

বিএনপিবিহীন নির্বাচনে মনোনয়নপত্র দাখিলে পর এরশাদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়ে নির্বাচনকালীন সরকার থেকে তার দলের মন্ত্রীদের পদত্যাগ করতে বলেন।

এরপর নানা নাটকীয়তার মধ্যে গত বৃহস্পতিবার মধ্যরাতে আকস্মিকভাবে এরশাদের র‌্যাব পাহারায় সিএমএইচে যাওয়ার খবর নতুন করে আলোচনার জন্ম দেয়।

র‌্যাব অস্বীকার করলেও জাতীয় পার্টির এক নেতা ওই রাতে দাবি করেন, তার দলের চেয়ারম্যানকে আটক করা হয়েছে। ওই রাতে দলের মহাসচিব এ বি এম রুহুল আমিন হওলাদার বলেন, এরশাদ অসুস্থ বলে হাসপাতালে ভর্তি হয়েছেন।

এরপর এরশাদের বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজ নিজেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের মুখপাত্র দাবি করে শনিবার এক সংবাদ সম্মেলনে বলেন, সাবেক এই রাষ্ট্রপতিকে আটক রেখে নির্বাচনে অংশ নিতে বাধ্য করা হচ্ছে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ