Home / জাতীয় / আমাদের মহাসম্মেলন হবেই হবে : শফী

আমাদের মহাসম্মেলন হবেই হবে : শফী

হেফাজতে ইসলামের আমীর আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, “আগামী ১২ ও ১৩ ডিসেম্বর আমাদের ইসলামী মহাসম্মেলন হবেই হবে। যদি বন্ধ করতে হয় তাহলে আমাকে সহ লক্ষ লক্ষ তৌহিদী জনতাকে শহীদ করে বন্ধ করতে হবে।”

সোমবার সন্ধ্যায় আল্লামা শাহ আহমদ শফীর সাথে দেখা করেন হাটহাজারী মডেল থানার ওসি একেএম লিয়াকত আলী। এসময় তিনি আগামী ১২ ও ১৩ ডিসেম্বর চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ ময়দানে সম্মেলনের অনুমতি না দেয়ার সিদ্ধান্তের বিষয়টি হেফাজতের আমীরকে জানিয়ে দেন। পরে তাৎক্ষনিক এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিষয়টি স্বীকার করে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহী জানান, অনুমতি না দেয়ার কারণ জানতে চাইলে প্রশাসনের পক্ষ থেকে জানানো হয় অনুমতি দিলে এ সময় বিএনপি-জামায়াত নাশকতা চালাতে পারে।

এর জবাবে হেফাজত আমীর বলেন, “আমাদের আন্দোলনের শুরু থেকেই সরকারের পক্ষ থেকে শুধু জামায়াতের ভয় দেখানো হয়েছিল। কই এ পর্যন্ত কোথাওতো আমরা তাদেরকে আমাদের কোন কর্মসূচিতে বিশৃঙ্খলা করতে দেখিনি। জনগণের সাংবিধানিক অধিকার সভা-সমাবেশ করা কিন্তু সরকার এ অধিকারকে খর্ব করছে।”

এ সময় কার্যালয়ে উপস্থিত ছিলেন হেফাজত মহাসচিব জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাওলানা মঈনুদ্দিন রুহী, আল্লামা হাফেজ তাজুল ইসলাম, মাওলানা লোকমান হাকিম, মাওলানা হাবীবুল্লাহ আজাদী।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ