Home / জাতীয় / বাংলাদেশ রেলওয়ের আহ্বান

বাংলাদেশ রেলওয়ের আহ্বান

বাংলাদেশ রেলওয়ে কর্তৃপক্ষ জাতীয় সম্পদ বাংলাদেশ রেলওয়েকে রক্ষার জন্য দেশের সচেতন নাগরিকদের প্রতি আহবান জানিয়েছে।

বাংলাদেশ রেলওয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিত আজ এ কথা বলা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে, রাষ্ট্রীয় সম্পদ বাংলাদেশ রেলওয়ে দুর্বৃত্তদের হামলা ও নাশকতার শিকার হচ্ছে। যাত্রীসাধারণের জানমালের নিরাপত্তা ও রেল সম্পদ সুরক্ষার জন্য দেশের সচেতন নাগরিক হিসেবে নাশকতাকারী এসব দুর্বৃত্তদের ধরিয়ে দেয়া এবং এ ধরনের ঘৃণ্য কার্যকম রোধকল্পে আইন-শৃংখলা বাহিনীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করা আমাদের সকলের পবিত্র দায়িত্ব। দেশের যে কোন স্থানে নাশকতার উদ্দেশ্যে রেললাইন উৎপাটন, ফিসপ্লেট খুলে ফেলা, ট্রেনে অগ্নিসংযোগ ইত্যাদি ধ্বংসাত্মক কার্যকলাপ দৃষ্টিগোচর হলে তাৎক্ষণিকভাব নিম্নোক্ত নম্বরে জানানোর জন্য সকল দায়িত্বশীল সম্মানিত নাগরিকদের অনুরোধ জানানো যাচ্ছে।

এছাড়া নিকটস্থ থানা-ফাঁড়ি, আইন-শৃংখলা রক্ষাকারী বাহিনী কিংবা রেলওয়ে কর্তৃপক্ষকেও অবহিত করা যেতে পারে। তথ্যদাতার পরিচয় সম্পূর্ণ গোপন রাখা হবে। তথ্যদাতাকে যথাযথ পুরস্কারে ভূষিত করা হবে।

যোগাযোগের নম্বরসমূহ- পুলিশ হেডকোয়ার্টার্স কন্ট্রোল রুম-১০৭৬৯-৬৯০০৩৩, জিআরপি কন্ট্রোল রুম- ০১৭৮৫-৯০৩৭১২/ ০১৭৮৫-৯০৩৭১২, ডিভিশনাল রেলওয়ে কন্ট্রোল রুম- (ঢাকা)- ০১৭১১-৬৯১৫৬৪, চট্টগ্রাম- ০১৭১১-৬৯১৫৫১, পাকশী- ০১৭১১-৬৯১৬২১ ও লালমনিরহাট- ০১৭১১-৬৯১৬০৪।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ