Home / জাতীয় / এরশাদ একটা কাপুরুষ, আত্মহত্যার হুমকির বিষয়টি হাস্যকর: বিদিশা

এরশাদ একটা কাপুরুষ, আত্মহত্যার হুমকির বিষয়টি হাস্যকর: বিদিশা

bidisha-p1জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা বলেছেন, আমি যখন তার কাছ থেকে আমার সন্তানকে নিয়ে চলে আসি তখনও তিনি আত্মহত্যার হুমকি দিয়েছিল। তিনি আমাকে বলেছিল, আমি যদি তার কথা না মেনে চলে যাই তবে সে আত্মহত্যা করবে। সুতরাং এরশাকে গ্রেপ্তার করা হলে আত্মহত্যার হুমকির বিষয়টি হাস্যকর। বেসরকারির একটি টিভি চ্যানেলে এমন মন্তব্য করেছেন বিদিশা। ওই টিভি চ্যানেলকে বিদিশা বলেন, এরশাদ আত্মহত্যা করবে এটা সত্যি হাস্যকর। তিনি আত্মহত্যা করতে পারবেন না। কারণ এরশাদ একটা কাপুরুষ।
উল্লেখ্য, এর আগে গত বৃহস্পতিবার নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণার পর এরশাদের বাসভবন প্রেসিডেন্ট পার্কে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপকভাবে বাড়ানোর প্রেক্ষিতে সাংবাদিকদের কাছে তিনি আত্মহত্যার হুমকির কথা বলেন।
উল্লেখ্য, বিদিশা এরশাদের দ্বিতীয় স্ত্রী। বিদিশার জন্ম ১৯৭১ সালের ৬ মার্চ। শৈশব ও কৈশোর কেটেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। মাত্র ১৪ বছর বয়সে বিযে দেয়া হয় তাকে ইংল্যান্ডের নাগরিক পিটার উইসনের সঙ্গে। বিদিশা লেখাপড়া করেছেন ইংল্যান্ড ও সিঙ্গাপুরে। ফ্যাশন ডিজাইনিংয়ের উপর ডিগ্রি নিয়েছেন তিনি লা-সালের সিঙ্গাপুর শাখা থেকে। ১৯৯৮ সাল থেকে জড়িয়ে পড়েন তিনি সাবেক সেনাশাসক এইচ এম এরশাদের সঙ্গে এক গভীর সম্পর্কে। এর পরিণতিতে বিয়ে, সংসার। ২০০৫ সালে ভেঙ্গেও যায় এ বিয়ে। তাঁর আত্মজৈবনিক গ্রন্থ ‘শত্রুর সঙ্গে বসবাস’ এবং ‘স্বৈরাচারের প্রেমপত্র’।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ