Home / জাতীয় / বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এক চা-চক্রের মাধ্যমে কবি-সাহিত্যিক, শিক্ষক, শিল্পী, বুদ্ধিজীবী ও গণমাধমকর্মীসহ বিভিন্ন শ্রেণীর বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন। শুক্রবার বিকালে গণভবনে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই প্রধানমন্ত্রী আমন্ত্রিত অতিথিদের সঙ্গে পুরো প্যান্ডেলে ঘুরে ঘুরে কুশল বিনিময় করেন। এরপর সবার সঙ্গে উপভোগ করেন সাংস্কৃতিক অনুষ্ঠান ।

অনুষ্ঠানে অতিথিদের মধ্যে ছিলেন সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক, কণ্ঠশিল্পী সুবীর নন্দী, কবি কাজী রোজী, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি নাসির উদ্দীন ইউসুফ, এফডিসির ব্যবস্থাপনা পরিচালক পীযূষ বন্দ্যোপাধ্যায়, নাট্যব্যক্তিত্ব আলী যাকের, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহসভাপতি গোলাম কুদ্দুস প্রমুখ।

গণমাধ্যম ব্যক্তিত্বদের মধ্যে বিটিভির মহাপরিচালক ম. হামিদ, চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, বার্তা পরিচালক শাইখ সিরাজ, ‘সমকাল’-এর সম্পাদক গোলাম সারওয়ার, ‘কালের কণ্ঠ’-এর সম্পাদক ইমদাদুল হক মিলন, ‘বাংলাদেশ প্রতিদিন’-এর সম্পাদক নঈম নিজাম, বৈশাখী টেলিভিশনের প্রধান সম্পাদক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল আহসান বুলবুল প্রমুখ।

শিক্ষকদের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সদ্য পদত্যাগী উপাচার্য ড. আনোয়ার হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মিজানুর রহমান প্রমুখ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ