Home / জাতীয় / কাল নির্বাচন নয়, হাসিনার দাফন হবে
কাল নির্বাচন নয়, হাসিনার দাফন হবে

কাল নির্বাচন নয়, হাসিনার দাফন হবে

আগামীকাল নির্বাচন নয়, শেখ হাসিনার দাফন হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের গণঅনশনে তিনি এ মন্তব্য করেন।

রব বলেন, কালকে নির্বাচন নয়, শেখ হাসিনার লাশ দফন হবে। এখনও তার চল্লিশা, কুলখানি বাকি আছে। কামান, গোলা, বন্দুক দিয়ে জনগণের আন্দোলন দমানো যাবে না।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী ইশতেহারে বলেছেন ২০২১ সালের পর দেশে কোনো ছনের ঘর থাকবে না। আসলে তিনি কোনো ছনের ঘর রাখবে না, সব ছনের ঘর জ্বালিয়ে দেবেন।

শিক্ষকদের নিবার্চনী দায়িত্ব পালন থেকে বিরত থাকার আহবান জানিয়ে তিনি বলেন, প্রার্থীরা তো ভয়ে এলাকায় যায় না।

আপনারা জীবনের কোনো ঝুঁকি নিয়ে নির্বাচনী দায়িত্ব পালন করবেন। আপনারা দায়িত্ব পালন থেকে বিরত থাকলে আপনাদেরকে দিয়ে নির্বাচন করানোর শেখ হাসিনার বাপেরও ক্ষমতা নেই।

রাষ্ট্রপতিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনি সম্মানি ব্যক্তি। আপনি চাইলে সংসদ বসিয়ে নির্বাচন বাতিল করতে পারেন। এখনও ১১০দিন সময় আছে। দয়া করে আপনি প্রধানমন্ত্রীকে ডেকে এ নির্বাচন বাতিল করতে বলুন।
প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে রব আরও বলেন, যেসব এলাকায় ভোট হচ্ছে না তাদের ক্ষোভ রয়েছে। আপনি শুধু বেহাইয়া নয়, মা কালির মতো আপনার গায়ে রক্ত লেগে আছে।

সুপ্রিম কোর্ট, প্রেসক্লাব ও শিক্ষকদের ওপর আওয়ামী গুণ্ডা বাহিনী দিয়ে হামলা করিয়েছেন। দেশের মঙ্গল চাইলে সমঝোতায় এসে নির্বাচন বাতিল করুন।

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য আরও রাখেন, বিকল্পধারার সভাপতি বি চৌধুরী, মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. এমাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ