Home / রাজধানী / থার্টি ফার্স্টের আড়ালে লেটনাইট ডিসকো পার্টির প্রস্তুতি
থার্টি ফার্স্টের আড়ালে লেটনাইট ডিসকো পার্টির প্রস্তুতি

থার্টি ফার্স্টের আড়ালে লেটনাইট ডিসকো পার্টির প্রস্তুতি

থার্টি ফাস্ট সামনে রেখে রাজধানী জুড়ে চলছে লেটনাইট ডিজে পার্টির প্রস্তুতি। মঙ্গলবারের এ আয়োজনের অপেক্ষায় এখন রাজধানীর অভিজাত মহলের হাজারও তরুণ তরুণী।

৩১ ডিসেম্বর রাতজুড়ে চলা এসব উদ্দাম পার্টিতে যোগ দিতে এসএমএস ও ফেসবুকের মাধ্যমে আমন্ত্রণ জানানো হচ্ছে তরুণ-তরুণীদের। বিশেষ করে প্রাইভেট ইউনিভারসিটি ও কলেজ পড়ুয়া ছাত্র ছাত্রীরাই মূল টার্গেট বলে জানা গেছে।

পার্টির আয়োজকরাও থার্টি ফার্স্ট সামনে রেখে মুফতে কোটি কোটি টাকা বাণিজ্যের টার্গেট নিয়ে নেমে পড়েছেন মাঠে। ইতোমধ্যেই ব্যক্তিগত এবং ঘরোয়া পার্টির আড়ালে রাজধানীর নামীদামী ও অভিজাত আবাসিক হোটেলগুলো বুকিং দেয়া হচ্ছে বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক হোটেল ৠাডিসনের এক কর্মচারী।

জানা গেছে, থার্টি ফার্স্ট ছাড়াও রাজধানীর বেশ কিছু বার ও হোটেলে সারাবছর ধরেই ডিজে’র নামে চালানো হয় ডিসকো পার্টি। এসব পার্টিতে বিদেশি মদ, বিয়ার ও শ্যাম্পেনের স্রোতে উন্মাতাল হয় এক শ্রেণীর তরুণ-তরুণী। থার্টি ফার্স্ট নাইটকে ঘিরে এখন এসব ডিজে পার্টি হবে আরও জমজমাট। একই সঙ্গে এ সব পার্টির ডিজে গার্ল নামে কথিত সোসাইটি গার্লদের সঙ্গে পাশ্চাত্য কায়দায় রাতের উষ্ণতা উপভোগ করবে পার্টিতে আসা তরুণরা। ইতোমধ্যেই এসব পার্টিতে অংশ নিতে ডিজে গার্লদের বুকিং দেওয়া শুরু হয়েছে।

জানা গেছে, থার্টি ফাস্ট নাইট সামনে রেখে কেবল মদ, বিয়ার আর শ্যাম্পেইন নয়, রাজধানীর তারকা চিহ্নিত হোটেলগুলোতে বুকিং করা হয়েছে বিভিন্ন সিংগেল কক্ষও। ডিজে পার্টির আড়ালে এসব কক্ষে সারারাত ধরে চলবে সোসাইটি গার্লদের দেহের বিকিকিনি।

থার্টি ফার্স্ট নাইট উপলক্ষ্যে রাজধানীর ফাইভ স্টার, থ্রি স্টার, টু স্টার হোটেল, ফুয়াং ক্লাব, ঢাকা ক্লাব, উত্তরা ক্লাবের পাশাপাশি বারিধারা, বনানী ও ধানমণ্ডির কয়েকটি শ্যুটিং স্পট ও বাড়িতেও লেট নাইট পার্টির আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

পার্টির আয়োজকরা মোবাইল ও ফেসবুকের মাধ্যমে আমন্ত্রণ জানাচ্ছেন তরুণ-তরুণীদের। টিকিট নির্ধারণ করা হয়েছে-সিঙ্গেল ৩ হাজার টাকা থেকে শুরু করে ডাবল ৫ হাজার,১০ হাজার ও ২০ হাজার টাকা পর্যন্ত। এ সব পার্টিতে ডিনার এমনকি ফ্রি ড্রিংকেরও অফার দেয়া হয়েছে বলে জানা গেছে।

থার্টি ফার্স্টকে সামনে রেখে রাজধানীর অভিজাত এলাকাগুলোতে সাজ সাজ রব পড়ে গেলেও থার্টি ফার্স্ট নাইটের নামে যে কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঠেকাতে পুলিশ কঠোর ভূমিকায় থাকবে বলে জানা গেছে পুলিশ সূত্রে।রাস্তাঘাটে কোনো ধরনের অশ্লীলতা, বেহায়াপনা ও অপসংস্কৃতিকে প্রশ্রয় দেওয়া হবে না বলেও জানা গেছে।

এ ব্যাপারে ঢাকা মেট্রোপলিটন পূলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার আব্দুল জলিল মণ্ডল বলেন, ‘থার্টি ফার্স্টের নামে কোনো ধরনের মাদক ব্যবহার করা যাবে না। ডিজে এবং ডিসকো পার্টির নামে যারা বেলাল্লাপানা করবে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে। এজন্য ডিএমপির পক্ষ থেকে শিগগিরই রাজধানীর পুলিশ ইউনিটগুলোর প্রতি প্রয়োজনীয় নির্দেশনা জারি করা হবে বলে জানান তিনি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ