Home / লাইফস্টাইল / বিশ্বের সবচেয়ে কম বয়সী ছেলে-মেয়ের যৌনমিলন!
বিশ্বের সবচেয়ে কম বয়সী ছেলে-মেয়ের যৌনমিলন !

বিশ্বের সবচেয়ে কম বয়সী ছেলে-মেয়ের যৌনমিলন!

মালয়েশিয়ার পেন্দাং শহরের কেদাহ অঞ্চলে ৬ বছর বয়সী একটি ছেলে এবং ৫ বছর বয়সী এক মেয়ের যৌনমিলনকে কেন্দ্র করে বিশ্বজুড়ে তোলপাড় শুরু হয়েছে। সম্প্রতি ঘটে যাওয়া মালয়েশিয়ায় এই ঘটনাটি রীতিমতো গবেষকদের চিন্তায় ফেলে দিয়েছে।

এমনকি ব্রিটেনের প্রভাবশালী পত্রিকা ডেইলি মেইল এ নিয়ে একটি দীর্ঘ প্রতিবেদেনও প্রকাশ করেছে শনিবার। প্রতিবেদনটিতে এ ঘটনাকে বিশ্বের সবচেয়ে কম বয়সী ছেলে-মেয়ের যৌনমিলন হিসাবে চিহিৃত করা হয়েছে।

প্রথমত তারা দুজনে মিলে খেলা করার সময় একে অপরের প্রতি আকৃষ্ট হয়ে এ কাজে নিয়োজিত হয়। এ ঘটনায় মেয়েটির মাও বিভ্রান্ত।

বিরল এই ঘটনাটি প্রচার করা এবং গবেষকদের দৃষ্টি আকর্ষণ করার জন্য ছেলেটিকে ধর্ষক হিসাবে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেছেন মেয়েটির মা । একই সঙ্গে তিনি পুলিশকে ওই ছেলের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ারও অনুরোধ করেছেন।

ডেইলি মেইলকে তিনি বলেছেন, আমি এই মামলাটি করেছি যাতে ঘটনাটি পত্রিকায় প্রকাশিত হয় এবং চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করার জন্য এগিয়ে আসে।

মেডিকেল পরীক্ষার পর চিকিৎসকরা বলেছেন, জন্মের পর থেকেই ছেলে ও মেয়ে উভয়ের সেক্সুয়াল গ্রোথ হয়। তবে এতো কম বয়সীদের জন্য এই ঘটনা উদ্বেগজনক।

গত ডিসেম্বর মাসের মাঝামাঝি ওই দু’জন বাড়ির পাশের একটি ধানক্ষেতে ড্যাডি মাম্মি গেম খেলার সময় আপত্তিকর এ অদ্ভুত ঘটনা ঘটায়। সূত্র: ডেইলি মেইল ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ