Home / লাইফস্টাইল / নারীরা যে ৬টি বিষয় লুকাতে চান পৃথিবীর নজর থেকে!

নারীরা যে ৬টি বিষয় লুকাতে চান পৃথিবীর নজর থেকে!

লোকে ঠাট্টা করে বলে, বিধাতাও নাকি নারীর মন বোঝেন না! তবে ঠাট্টা হলেও কথাটা কিন্তু ভুল নয় মোটেই। কিন্তু কী এমন আছে নারীর মনে?

নারীর মনে কী রহস্য লুকিয়ে আছে সেগুলো বলা না গেলেও অন্য কিছু বোধহয় বলাই যায়। যেমন ধরুন, কী এমন বিষয় আছে যেগুলো নারীরা কাউকে বলতে চান না? নিজের স্বামী/ প্রেমিক কিংবা বেস্ট ফ্রেন্ড- যত আপনই হোক না কাউকেই তারা প্রকাশ করতে চান না এমন কিছু বিষয় সব নারীর জীবনে আছে। কিন্তু কী হতে পারে সেই বিষয় গুলো? রহস্য উন্মোচিত করা হলো আজকের এই আয়োজনে।

নিজের দোষ
যতই দোষ থাকুক, নারীরা সব সময়েই নিজেকে নির্দোষ হিসেবে প্রকাশ করতে ভালোবাসে। নিজের দোষ প্রকাশ করতে খুবই অপছন্দ করে নারীরা। আর তাই নিজের দোষ লুকাতে অন্যের ওপর দোষ চাপাতে কিংবা মিথ্যা বলতেও দ্বিধা করেন না তারা। মনে মনে অনুতপ্ত হলেও উপরে প্রকাশ করতে চান না বেশিরভাগ নারী।

পুরনো প্রেম
সবার জীবনেই প্রেম-ভালোবাসার অনুভূতি আসে। অন্তত একবারের জন্য হলেও মানুষ প্রেমে পড়ে। কিন্তু সেই পছন্দের মানুষটিকে যদি হারাতে হয় কোনো কারণে, তাহলে পরবর্তীতে সেই প্রেমের বিষয়টি স্বীকার করে না অধিকাংশ নারী। সবার কাছ থেকেই লুকাতে চায় প্রেমের বিষয়টি। এমনকি নিজের সবচাইতে কাছের বন্ধু কিংবা বান্ধবীর থেকেও প্রেমের বিষয়টি লুকানোর প্রবণতা থাকে নারীদের।

ফ্লার্টিং
অধিকাংশ নারীরাই বহু পুরুষের কাছে কাঙ্খিত পাত্রী হতে চান। আর তাই মনের অজান্তেই পুরুষদের সাথে ফ্লার্টিং করে আনন্দ পান নারীরা। ফেসবুকে কিংবা পার্টিতে পুরুষদের মনোযোগ আকর্ষণ করা ও ফ্লার্টিং এর জন্য নিজেকে আকর্ষনীয় ভাবে প্রকাশ করতে পছন্দ করেন তারা। কিন্তু এই বিষয়টি কোনো ভাবেই স্বীকার করতে চান না কেউ। এমনকি নিজের সবচেয়ে কাছের বান্ধবীটির কাছেও অনেক সময় ফ্লার্টিং-এর বিষয়টি গোপন রাখেন নারীরা।

মুখের দাগ
ঘুম থেকে উঠেই দেখলেন মুখে একটি ব্রণ উঠে বসে আছে। কিংবা পুরোনো ব্রণের দাগ গুলো চোখে পড়ে গেলো আপনার। নিমিষেই মনটা খারাপ হয়ে যাবে। আর এই ব্রণের দাগ কিংবা মুখের অন্যান্য দাগ লুকানোর জন্যই বেশ সময় নিয়ে মেকআপ করেন নারীরা। নিজের মুখের ব্রণ কিংবা দাগ অন্যের সামনে প্রকাশ করতে চান না। আর তাই এই দাগ গুলো লুকাতে প্রতিদিন প্রচুর প্রসাধনী ব্যবহার করেন অধিকাংশ নারী।

খারাপ হেয়ার কাট
খুব শখ করে সাধের চুল গুলো কাটিয়েছেন বড় কোনো পার্লারে। কিন্তু চুল কাটার পর সুন্দর লাগার বদলে খুবই বেমানান লাগছে আপনাকে। কী করবেন এমন অবস্থায়? কীভাবে মুখ দেখাবেন মানুষের সামনে? এমন বিপাকে প্রায়ই পড়ে থাকেন নারীরা। আর এমন অবস্থায় নিজের খারাপ হেয়ার কাট লুকিয়ে রাখেন সবার কাছে। ক্লিপ দিয়ে আটকে কিংবা বড় ঘোমটা টেনে চুল গুলোকে লুকাতে চান সবার কাছ থেকে। কোনো অবস্থাতেই নিজের অসুন্দর চুল প্রকাশ করতে চান না কারো কাছে নারীরা।

স্বামীর আয়
স্বামী কত টাকা উপার্জন করে তা অধিকাংশ নারীই গোপন রাখেন। নিজের বান্ধবী, মা কিংবা বোনের কাছেও বিষয়টি প্রকাশ করতে চান না তারা। এমনকি স্বামীর উপার্জন বেশি হলেও কারো কাছে তা প্রকাশ করেন না অনেক নারীই। টাকা ধার চাওয়ার ভয় কিংবা বেশি খরচ করতে হতে পারে এই ভয়ে অর্থের অঙ্কটি লুকিয়ে রাখেন অধিকাংশ ক্ষেত্রে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ