Home / সাক্ষাতকার / ‘টানা ১০ বছর ধরে জিম করছি’

‘টানা ১০ বছর ধরে জিম করছি’

image_678_97118এসএ টিভিতে প্রতি মঙ্গলবার এবং শুক্রবার রাত ৮টায় প্রচার হচ্ছে প্রতিভা অন্বেষণমূলক প্রতিযোগিতা বাংলাদেশি আইডল। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন সামিয়া আফরিন। উপস্থাপনা এবং সমসাময়িক নানা প্রসঙ্গে কথা হলো তার সঙ্গে-

সুস্থ দেহ সুন্দর মন…
এখন আমি জিমে আছি। ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে হালকা নাস্তা করার পর আমি প্রতিদিন জিম করার চেষ্টা করি। যে দিন কোনো কারণে জিম করতে না পারি; সেদিন ফ্রিহ্যান্ড এক্সারসাইজ করে থাকি। আমি মনে করি, সুস্থ দেহের মানুষই কেবল সুস্থ মনের অধিকারী হতে পারে। তাই প্রত্যেকের নিয়মিত জিম করা উচিত।
আমার রূপরহস্য…
আমি সব সময় নিয়ম মেনেই জীবন-যাপনের চেষ্টা করছি। সব সময় পরিমিত এবং সুষম খাবার গ্রহণ করি। বেশি কাজ করার পর প্রয়োজন মতো বিশ্রাম নিয়ে নেই। সেই সঙ্গে শরীরের উচ্চতা অনুযায়ী ওজনের ভারসাম্য বজার রাখছি। সর্বোপরি আমি ফিট থাকার জন্য টানা ১০ বছর ধরে জিম করছি।
বাংলাদেশি আইডল…
বর্তমানে বাংলাদেশি আইডলের চূড়ান্ত পর্বের প্রতিযোগিতা চলছে। আসছে ১৩ ডিসেম্বর এর ফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হবে। চূড়ান্ত পর্বের তিন জন প্রতিযোগীকে নির্বাচনের জন্য এসএমএস ভোটিং চলছে।
এবারের রিয়েলিটি শো উপস্থাপনার অর্জিত অভিজ্ঞতা…
আমি এর আগেও ক্লোজআপ ওয়ান, সুপারহিরো সুপার হিরোইনসহ বেশ কয়েকটি রিয়েলিটি শোর উপস্থাপনা করেছি। কিন্তু এবারের বাংলাদেশি আইডলের উপস্থাপনার অভিজ্ঞতাটা সম্পূর্ণ আলাদা। বিশেষ করে এ শোটি আন্তর্জাতিক মানের হওয়ায় সব বিষয়ের প্রতি অধিকতর সিরিয়াস হতে হচ্ছে।
নাটকে অভিনয়…
আমি আসলে নাটকে নিয়মিত অভিনয় করার পক্ষপাতি নই। তাছাড়া বাংলাদেশি আইডল নিয়ে ব্যস্ত থাকার কারণে বেশ কয়েকটি নাটকের প্রস্তাবও ফিরিয়ে দিতে হয়েছে। আইডল শেষ হওয়ার পর নাটক পরিচালনার ইচ্ছা আছে। এর আগে আমাদের প্রযোজনা প্রতিষ্ঠান ক্রিয়েশন আনলিমিটেড থেকে বেশ কয়েকটি নাটক বানিয়েছি।
আপন ভুবন…
আমার ছেলে আরাবীকে নিয়ে আমার আপন ভুবন। ও ক্লাস ফাইভে পড়ছে। তবে কাজের চাপে ওকে ঠিকমতো সময় দিতে পারছি না। এ নিয়ে বেশ মনঃকষ্টে ভুগছি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ