Home / আন্তর্জাতিক / মোদীকে চ্যালেঞ্জ আম আদমি পার্টির কুমার বিশ্বাসের

মোদীকে চ্যালেঞ্জ আম আদমি পার্টির কুমার বিশ্বাসের

নয়াদিল্লির মসনদে বসার একদিনের মধ্যেই সরাসরি বিজেপির প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদীকে চ্যালেঞ্জ ছুড়ে দিলেন আম আদমি পার্টির নেতা কুমার বিশ্বাস। আসন্ন লোকসভা নির্বাচনে নরেন্দ্র মোদীকে তার বিরুদ্ধে প্রার্থী হওয়ার আহ্বান জানালেন এ তরুণ নেতা। টাইমস অব ইন্ডিয়া, জিনিউজ।
লোকসভা নির্বাচনে রাহুল গান্ধীর নির্বাচনী কেন্দ্র আমেথি থেকে লড়বেন আম আদমি পার্টির নেতা কুমার বিশ্বাস। বেশ কিছুদিন ধরে এ বিষয়ে দোটানায় থাকলেও শেষ পর্যন্ত সিদ্ধান্ত চূড়ান্ত করেছেন তিনি। আমেথি থেকেই ভোটে দাঁড়াচ্ছেন কুমার বিশ্বাস।
কুমার বিশ্বাস গতকাল মোদীর পাশাপাশি বিজেপি সভাপতি রাজনাথ সিং এবং নীতিন গডকরিকেও চ্যালেঞ্জ করেন। তিনি বলেন, ‘নরেন্দ্র মোদী নিজে না দাঁড়ালে বিজেপি সভাপতি রাজনাথ সিং কিংবা নীতিন গডকরিকে আমেথি থেকে দাঁড় করানো হোক।’ মোদীর সমালোচনা করে তিনি বলেন, বিজেপিতেও অনেক ‘শাহজাদা’ আছে। কংগ্রেস দলের ভাইস প্রেসিডেন্ট রাহুল গান্ধীকে প্রায়ই কটাক্ষ করে ‘শাহজাদা’ বলে থাকেন নরেন্দ্র মোদী। আম আদমি দলের (আপ) নেতৃত্বাধীন সরকারের স্থায়িত্ব নিয়ে প্রশ্ন করা হলে কুমার বলেন, দল কতদিন সরকারে থাকবে সে বিষয়ে আমরা চিন্তা করি না। কংগ্রেস-বিজেপি দু’দলকেই একহাত নিয়ে তিনি বলেন, কংগ্রেস সিদ্ধান্ত নেয় ১০ জনপথ থেকে আর বিজেপি নাগপুর বসে। কিন্তু আপ সিদ্ধান্ত নেবে জনতার দরবার থেকে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ