Home / আন্তর্জাতিক / সৌরভকে এবার কংগ্রেসের টোপ!

সৌরভকে এবার কংগ্রেসের টোপ!

বিজেপির পর এবার কংগ্রেসের তরফে ভারতের সাবেক ক্রিকেট অধিনায়ক সৌরভ গাঙ্গুলীকে ভোটে লড়ার প্রস্তাব দিল কংগ্রেস।
আজই বেহালায় সৌরভের বাড়িতে গিয়ে সাক্ষাত করেন পশ্চিমবঙ্গের কংগ্রেস সভাপতি প্রদীপ ভট্টাচার্য। প্রায় ২৫ মিনিট কথা হয় তাঁদের দুইজনের মধ্যে। আর তারপরই এই জল্পনা শুরু হয়েছে।

যদিও প্রদীপ ভট্টাচার্য এই সাক্ষাতকে ‘সৌজন্যমূলক’ বলে আখ্যা দিয়ে বলেন এই আলোচনাতে রাজনীতির কোন রং ছিলনা। তিনি বলেন, ‘সংবাদমাধ্যম যেটা ভাবছে আদৌ তা নয়, এখানে কোন গুরুত্বপূর্ণ আলোচনা হয়নি’। সৌরভ কি করবে সেটা ওঁই ঠিক করবে। রাজনীতি সম্পর্কিত কোন বিষয় নিয়ে আমি কোন প্রস্তাব দিইনি’।

তবে রাজনৈতিক মহলের মতে কংগ্রেসের হয়ে আসন্ন লোকসভা নির্বাচনে লড়তে রাজি কিনা কিংবা রাজ্যসভার টিকিট পেতে আগ্রহী কিনা সমস্ত বিষয়টি নিয়ে সৌরভের মন পেতে তার বাড়ি যান প্রদীপ ভট্টাচার্য।

আসন্ন নির্বাচনে সাবেক এই ভারত অধিনায়কে ভোটে লড়ার প্রস্তাব দিয়েছে বিজেপি। এমনকী সরকারে এলে ক্রীড়ামন্ত্রী করারও প্রতিশ্রুতি দেওয়া হয়েছে সৌরভকে। বিজেপির তরফে আসা সেই প্রস্তাবের কথা স্বীকারও করেছেন সৌরভ। কিন্তু সৌরভ নির্বাচনে লড়বেন কিনা তা এখনও পরিস্কার নয়। যদিও দুই-একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খরব অনুযায়ী সৌরভ সেই প্রস্তাব নাকজ করে দিয়েছেন। তবে শেষপর্যন্ত মহারাজ কি সদ্ধিান্ত নেন, সেটাই এখন দেখার।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ