Home / আন্তর্জাতিক / মায়ের তৈরি খাঁচায় ছেলের ৪০ বছর

মায়ের তৈরি খাঁচায় ছেলের ৪০ বছর

অবিশ্বাস্য হলেও সত্যি মায়ের তৈরি খাঁচায় বন্দি হয়ে ছেলের কেটে গেছে ৪০ বছর। ছেলটির যখন ৬ বছর মা তখন ছেলেকে বন্দী করেন খাঁচায়। ঘটনাটি চীনের হেনান প্রদেশের জিংজু শহরের। আর সেই মা হচ্ছেন ওয়ামী। ছেলে পিং উইগিংক।
পিং উইগিংকের বয়স এখন ৪৮ পেরিয়েছে। অভিশপ্ত সেই দিনগুলোর শুরু হয় ৬ বছর বয়স থেকে। তখন মাত্রাতিরিক্ত জ্বরে আক্রান্ত হন পিং। সেই থেকে মাথায় সমস্যা দেখা দেয় তার। শুরু হয় পাগলামি। ছেলের পাগলামিতে মা ওয়ামী দিশেহারা হয়ে যান। এতে তিনি কোন কূলকিনারা পাচ্ছিলেন না। দুচোখে শুধু অন্ধকার দেখছিলেন। কোন অবস্থাতেই তার আদরের ছেলেটি সুস্থ্ হচ্ছিল না। নিজের টাকা পয়সা যা ছিল, তা খরচ করেও ছেলেকে ভালো করতে পারেননি মা ওয়ামী।
পিংয়ের মা প্রতিদিন তাকে খাঁচায় বন্দি রেখে কাজে যান। কাজে যাবার আগে সকালের খাবার নিজ হাতে খাওয়ায়ে যান। পরে বিকালে এসে আবার তাকে খাওয়ান। এদিকে দিনকে দিন বাড়তেই থাকে পিংয়ের পাগলামি। অবশেষে ছেলেকে খাঁচায় আটকে রাখতে বাধ্য হন মা ওয়ামী। এভাবেই কেটে যায় প্রায় ৪০টি বছর।
পিংয়ের মায়ের বরাত দিয়ে ইংরেজী একটি অনলাইন খবরে বলা হয়, পিংকে নিয়ে তার মা সব সময় দুশ্চিন্তায় থাকতেন। তিনি ভাবতেন, পিং ছাড়া পেলে হয়ত আত্মহত্যা করবে। আর সেই দুশ্চিন্তাকে এড়ানোর জন্য নিজের ছেলেকে ৪০ বছর ধরে খাঁচায় আটকে রাখেন পিংয়ের অসহায় মা।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ