Home / আন্তর্জাতিক / এক ট্যাক্সিতে আমির-শাহরুখ!

এক ট্যাক্সিতে আমির-শাহরুখ!

শিল্পী মানুষের মনে কখন কার বিরুদ্ধে অভিমান জমা হয় আর কখন সেই মেঘ সরে গিয়ে দেখা দেয় বন্ধুত্বের আলো- তা বোঝা মুশকিল! এই যেমন আমির খান আর শাহরুখ খান। এমনিতে দুই খানের ঝগড়া আর রেষারেষি এখন জগৎ-সংসারে বিখ্যাত। একজন বাড়ির সিকিউরিটি গার্ডের কুকুরের নাম রাখছেন অন্যের নামে, তো আর একজন ইফতার পার্টি বয়কট করছেন অন্যের। কিন্তু ঝামেলা দিয়ে তো আর বলিউড চলে না। স্টারডম বজায় রাখতেই মাঝেমধ্যে কাজিয়া আর মাঝেমধ্যে তা মিটিয়ে মন না-চাইলেও দেঁতো হাসির ভাব জমিয়ে নেওয়া উচিৎ। আপাতত দুই খান তাই করছেন কি না জানা নেই। তবে দুজনকে সম্প্রতি একই শেয়ার ক্যাবে দেখা গিয়েছে। আজ্ঞে হ্যাঁ, রাজধানীর বুকে এমন অসম্ভবও সম্ভব হয়েছে বইকি।

অবশ্য সেভাবে দেখলে দুই খানের মধ্যে রেষারেষির বরফ বেশ কিছু দিন হল গলতে শুরু করেছে। কিছুদিন আগেই একই সেটে এসেছিলেন শাহরুখ-আমির। বম্বে টকিজের এক অংশের পরিচালক কর্ণ জোহরের পছন্দানুযায়ী দুই খান একই গানে নেচেছেন। উঁহু, এতেও গ্যাঁড়াকল আছে বেজায়। একসঙ্গে মোটেই এঁরা দুজন সেটে আসেননি। বরং আলাদা করে শ্যুট করেই সে ছবি জোড়া হয়েছে। তবে রাজধানীর বুকে এ কি আজব কান্ড?

আসলে দুজনে এই সেদিন একই ফ্লাইটে করে না কি দিল্লি গিয়েছেন। দেখা হতেই সামান্য হাসিও হেসেছেন একে অপরের দিকে তাকিয়ে। তারপরেই শুরু হয়েছে সেই আজব বন্ধুত্বের কাহিনি। একই শেয়ার ক্যাবে করে আমির আর শাহরুখ ফ্লাইট থেকে নেমে রাজধানীর নিজস্ব গন্তব্যে গেলেন। ব্যাপারটা ঠিক কী বলুন তো?

এই নিয়ে দুজনে কেউ মুখ খুলতে না চাইলেও আমিরের এক ঘনিষ্ঠ মুখ খুলেছেন। জানা যাচ্ছে, শাখা নামে একটি সংস্থা দুস্থ মহিলাদের নিয়ে কাজ করেন। সেই সংস্থারই শেয়ার ক্যাবে আমির নাকি যাতায়াত করেন। তো এদিন এয়ারপোর্টে নেমেই নিজের প্রিয় শাখা ক্যাবে শাহরুখকে লিফট দিয়েছেন আমির। তবে চমকের এতেই শেষ নয়। শোনা যাচ্ছে, দুজনের একই হোটেলে বুকিং-ও ছিল। ফ্লাইটে সেই কথা জানতে পেরেই বিমানবন্দরে নামা মাত্রই শাহরুখকে নিজের ক্যাবে আমন্ত্রণ জানান আমির। প্রাথমিক চমক কাটিয়ে আমিরের সঙ্গে উঠেও পড়েন শাহরুখ। তারপর প্রায় ৪৫ মিনিট তাঁরা ছিলেন সহযাত্রী।

অবশ্য সে যাত্রাপত্রে কী কী কথা হয়েছে, তা নাকি জানেন না কেউই। তাহলে কি দুই খানের ঝগড়া মিটল? তাই যদি হয়, তবে পরের ধাপে কী দেখতে পাবেন জোড়া খানের ভক্তরা? জোড়া খানের ছবির ভরসা তাই বলে এখন থেকেই করবেন না প্লিজ। একটু দেখুনই না ধৈর্য ধরে, আরও কী কী হয়!

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ