Home / আন্তর্জাতিক / হিনা রব্বানীর আমন্ত্রণে পাকিস্তান ভ্রমণে যাচ্ছেন শাহরুখ খান

হিনা রব্বানীর আমন্ত্রণে পাকিস্তান ভ্রমণে যাচ্ছেন শাহরুখ খান

hina-rabbani-khar-7সন্তানদের নিয়ে পাকিস্তান ভ্রমণের ইচ্ছা পোষণ করলেন বলিউড বাদশা শাহরুখ খান। এই তারকার ছোটবেলার কিছু সময় কেটেছে পাকিস্তানের পেশোয়ারে বাবার সাথে। তাই ছেলেমেয়েরদের সাথে নিজের শৈশবের দিনগুলো ভাগাভাগি করতে চান কিং খান।

শাহরুখ খানের এই পেশোয়ারের প্রীতির কথা জানা গেল পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী হিনা রব্বানি খার বুধবারে পাকিস্তান সফরের শাহরুখ খানকে আমন্ত্রণের পর।

আমন্ত্রণের প্রতিউত্তরে শাহরুখ বলেন, “এটা খুবই ভাল! আমার পরিবারের অনেকেই এখনো পেশোয়ারে রয়েছে। শৈশবের স্মৃতিকে ছেলেমেয়েদের সাথে খুব কাছ থেকে আবারও অনুভব করতে চাই। পেশোয়ার, লাহোর এবং করাচীতে বাবার সাথে কাটানো সময়গুলো আমার জীবনের শ্রেষ্ঠ কিছু স্মৃতিগুলোর মধ্যে একটি।”

৪৭ বছর বয়সী এই তারকা দিল্লীতে জন্মগ্রহণ করলেও তার বাবা তাজ মোহাম্মদ খান মূলত পেশয়ারের। শাহরুখ দিল্লীনিবাসী গৌরী খানকে বিয়ে করেন এবং পরিবারে দুই ছেলে এবং এক মেয়েকে নিয়ে এই বলিউড তারকার সংসার।

শাহরুখ খান আশা করেন দুটি দেশ পাকিস্তান-ভারত সব কিছু ভুলে এক সাথে কাজ করবে। আমি মনে করি, যেসকল সমস্যা আমাদের আছে তা থেকে বেরিয়ে আসা সম্ভব।

আমি যখনি দেশের বাইরে গিয়েছি তখনই অনুভব করেছি, এটা ঠিক যে নিজের দেশের লোকের সাথে ভ্রমণ করলে এটা হবে না, কিন্তু যখনি আমি লন্ডন, আমেরিকা কিংবা দুবাই গিয়েছি বিশ্বাস করুন আমি তাদের মধ্যে কোন পার্থক্য দেখিনি বরং একইরকম লেগেছে। কাজেই আমি মনে করি আমাদের সবার অতীত ভুলে ভালো কিছু করা উচিত।”

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ