Home / খেলা / ক্রীড়াপ্রেমীদের জন্য সুসংবাদ! বিটিভিতে সরাসরি বিজয় দিবস টি২০
ক্রীড়াপ্রেমীদের জন্য সুসংবাদ!

ক্রীড়াপ্রেমীদের জন্য সুসংবাদ! বিটিভিতে সরাসরি বিজয় দিবস টি২০

বিজয় দিবস টি-টোয়েন্টি চ্যালেঞ্জ কাপের ঢাকা ভেন্যুর সবগুলো ম্যাচ বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) সরাসরি সম্প্রচার করবে। মঙ্গলবার বিসিবি এক ই-মেইল বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য খেলাগুলো সরাসরি বিটিভিতে দেখা যাবে।

আরও চারটি ম্যাচ সিলেট বিভাগীয় স্টেডিয়াম হয়ে ঢাকায় ফিরবে বিজয় দিবস টি-টোয়েন্টি টুর্নামেন্ট। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত বাকি ম্যাচগুলো সরাসরি সম্প্রচার করবে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)।

বিটিভিতে সরাসরি বিজয় দিবস টি২০

বিটিভিতে সরাসরি বিজয় দিবস টি২০

২৮ ডিসেম্বর আবাহনী ও মোহামেডান স্পোর্টিং ক্লাব দুপুর একটায় মিরপুর স্টেডিয়ামে মুখোমুখি হবে। একই দিন বিকেল পাঁচটায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের বিপক্ষে লড়বে ইউসিবি বিসিবি একাদশ।

২৯ ডিসেম্বর দুপুর একটায় প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব খেলবে আবাহনী লিমিটেডের বিপক্ষে। বিকেল পাঁচটায় ইউসিবি বিসিবি একাদশ মোকাবিলা করবে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে।

ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ৩১ ডিসেম্বর বিকেল চারটায় মিরপুরে।

ম্যাচগুলোর টিকিট বিক্রি হবে ২৫ ডিসেম্বর থেকে। উত্তর গেটের নিকটস্থ মিডিয়া টিকিট কাউন্টার থেকে দর্শকরা টিকিট সংগ্রহ করতে পারবেন। সকাল ১১টা থেকে বিকেল পাঁচটা পর্যন্ত প্রতিদিন টিকিট বিক্রি হবে। ভিআইপি গ্রান্ড গ্যালারির মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। শহীদ মুস্তাক গ্যালারি ও শহীদ জুয়েল গ্যালারি ১০০ টাকা। উত্তর ও দক্ষিণ গ্যালারির মূল্য ৭০ টাকা এবং পূর্ব গ্যালারির ৫০ টাকা।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ