Home / খেলা / আর্সেনালকে ৬-৩ গোলে বিধ্বস্ত করলো ম্যানসিটি

আর্সেনালকে ৬-৩ গোলে বিধ্বস্ত করলো ম্যানসিটি

Manchester-City-v-Tottenham-Hotspur-Premier-League-2846909পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা আর্সেনালকে ৬-৩ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান আরও সুসংহত করলো ম্যানচেস্টার সিটি। ঘরের মাঠকে ক্রমেই যেন নিজেদের দূর্গ বানিয়ে ফেলছে। গত মৌসুমেও নিজেদের মাঠে ছিল অপ্রতিরোধ্য এবারও এখন পর্যন্ত অপরাজিত।

ম্যাচের ১৪ মিনিটেই আগুয়েরোর গোলে লিড নেয় ম্যানসিটি। ৩১ মিনিটে মেসুত ওজিলের পাস থেকে গোল করে সমতায়ে ফেরান থিও ওয়ালকট। ৩৯ মিনিটে ম্যাসিটিকে আবারও লিড এনে দেয় নেগার্দ।

বিরতির একটু পরেই ফারনান্দিসো গোল করে ব্যবধান ৩-১ করেন। ৬৩ মিনিটের সময় আবারও গোল করে ব্যবধান ৩-২ এ নিয়ে আসেন থিও ওয়ালকট। এর তিন মিনিট পরেই ডেভিড সিলভার গোলে ৪-২ করে ফেলে ম্যানসিটি।

৮৮ মিনিটের সময় আবারও গোল করেন ফারনান্দিসো। ৫-২! এখানেই শেষ নয় ৬ মিনিটের ইনজুরি টাইমে দু’দলই একটি একটি গোল করলে স্কোরশিট দাড়ায় ৬-৩।

হোম গ্রাউন্ডে অর্সেনালকে দুমরে মুচরে দিয়ে ম্যান সিটির চোঁখ এখন শীর্ষস্থানে।

শনিবারে ম্যাচটি শুরু হওয়ার আগে পয়েন্ট টেবিলে ম্যান সিটি ছিল পঞ্চম স্থানে। সেখান থেকে এক লাফেই উঠে এসেছে দ্বিতীয় স্থানে। এবারের লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের দুর্দশার সুযোগে সেরার লড়াইয়ে একদম নিঃশ্বাস দুরত্বে অবস্থান করছে ৬ টি দল।

সেখানে লিগের শীর্ষ দল আর্সেনালের পয়েন্ট ১৬ ম্যাচে ৩৫,দ্বিতীয় স্থানে উঠে আসা ম্যানসিটির পয়েন্ট ৩২, তিনে থাকা লিভারপুলের পয়েন্ট ৩০, তার অবশ্য একটি ম্যাচ কম খেলেছে, চতুর্থ স্থানে থাকা চেলসিও ১৫ ম্যাচ খেলে ৩০ পয়েন্ট লাভ করে গোল ব্যবধানে লিভারপুলের চেয়ে পেছনে অবস্থান করছে। পঞ্চম স্থানে থাকা এভারটনের অর্জন ১৫ ম্যাচে ২৮ পয়েন্ট।

সবাইকে অবাক করে দিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের অবস্থান নবম স্তানে। ১৫ ম্যাচ খেলে তাদের অর্জন ২২ পয়েন্ট।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ