Home / খেলা / ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট

ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট

দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিঙ উৎপাদনকারী প্রতিষ্ঠান ‘ওয়ালটন’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায় আয়োজিত হচ্ছে ‘ওয়ালটন এলইডি টেলিভিশন বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট। আগামী ১৪ ডিসেম্বর পর্দা উঠবে টুর্নামেন্টের। চলবে ১৭ ডিসেম্বর পর্যন্ত। টুর্নামেন্টে অংশ গ্রহন করবে মোট ৮টি দল।
দলগুলো হলো বাংলাদেশ সেনাবাহিনী, রানার আপ তিতাস গ্যাস টিএন্ডডি কোঃ লিঃ,বিমান বাহিনী,বাংলাদেশ নৌ বাহিনী, বাংলাদেশ পুলিশ, বর্ডার গার্ড বাংলাদেশ,বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এবং বাংলাদেশ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স দল।
টুর্নামেন্ট উপলে বুধবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে সংবাদ সম্মেলন আয়োজন করেছে টুর্নামেন্টের আয়োজক কমিটি। দুপুর ১২টায় সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।
উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান আরবি গ্রুপের এডিশোনাল ডিরেক্টর ও হেড অফ দ্য গেমস এন্ড স্পোর্টস এবং টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। এছাড়া ভলিবল ফেডারেশনের সহসভাপতি মোস্তফা কামাল ও বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট কমিটির সেক্রেটারী এ্যাডঃ ফজলে রাব্বি বাবুল। মোট এক ল টাকা বাজেটের এই টুর্নামেন্টে সেরা খেলোয়াড়দের জন্য ওয়ালটনের প থেকে প্রাইজমানি ও ওয়ালটনের পণ্য উপহার হিসাবে থাকছে।
শনিবার বিকাল তিনটায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্ধোধন ঘোষনা করবেন আরবি গ্রুপের এডিশোনাল ডিরেক্টর ও হেড অফ দ্যা গেমস এন্ড স্পোটর্স এফএম ইকবাল বিন আনোয়ার। এছাড়া টুর্নামেন্টের সমাপনী দিনে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব শাহেদ রেজা উপস্থিত থাকবেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ