Home / খেলা / শেষ চারে বিজেএমসি

শেষ চারে বিজেএমসি

গতবারের ট্রেবলজয়ী টিম শেখ রাসেল অপেক্ষাকৃত দুর্বল দল বিজেএমসির কাছে হেরে বিদায় নিয়েছে চলমান ফেডারেশন কাপ ফুটবল টুর্নামেন্ট থেকে। ২-২ গোল সমতায় শেষ হয় নির্ধারিত সময়। পরে ট্রাইবেকারে গড়ায় খেলার ভাগ্য। ভাগ্যের পরীক্ষায় ৪-৫ গোলে শেখ রাসেলকে হারিয়ে সেমিফাইনালে উন্নীত হয় বিজেএমসি।

দলে তারকা খেলোয়াড় থাকা সত্ত্বেও শেখ রাসেলের ফেডারেশন কাপ শেষ হয়ে গেলো এ ম্যাচটি হেরে। সোমবার সন্ধ্যায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় ম্যাচটি।

ম্যাচের ২২ মিনিটের সময় বিজেএমসির সাইফুল ইসলাম বল ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে বল পাঠিয়ে দেন; আত্মঘাতি গোল খেয়ে পিছিয়ে পড়ে তার দল। ৩৮ মিনিটে প্যানাল্টি থেকে বিজেএমসিকে ম্যাচে ফেরান জুলাস ইকাঙ্গার।

দ্বিতীয়ার্ধে প্যানাল্টি থেকে গোল পায় শেখ রাসেলও। ৫৯ মিনিটে গোল করেন উরুগুয়ের ফ্রান্সিসকো। গোল রক্ষকের ভুলের খেসারত দিয়ে এ গোলটি হজম করতে হয় বিজেএমসিকে। তবে ৭৩ মিনিটে আবার গোল পেয়ে সমতা ফেরায় বিজেএমসি।.

নির্ধারিত সময়ে ২-২ গোলে ড্র’র ফলে টুর্নামেন্টে প্রথমবার খেলা গড়ায় অতিরিক্ত সময়ে। অতিরিক্ত সময়ে উভয় দলই ব্যর্থ হয় গোল করতে। ফলে ম্যাচের ভাগ্য চলে যায় ট্রাইবেকারে। যেখানে ৪-৫ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বিজেএমসি। এ জয়ে সর্বশেষ দল হিসেবে সেমিফাইনালে উন্নীত হয়েছে তারা।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ