Home / বিনোদন / জানুয়ারিতেই নিয়োগ শুরু করছে চ্যানেল বায়ান্ন (৫২)
জানুয়ারিতেই নিয়োগ শুরু করছে চ্যানেল বায়ান্ন

জানুয়ারিতেই নিয়োগ শুরু করছে চ্যানেল বায়ান্ন (৫২)

আনুষ্ঠানিকভাবে সম্প্রচারে আসতে তোড়জোড় শুরু করেছে নতুন লাইসেন্স পাওয়া চ্যানেল বায়ান্ন। শুক্রবার আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে নতুন চ্যানেলটির লোগো উন্মোচন করা হয় আনুষ্ঠানিকভাবে। রাজধানীর তেজগাঁওয়ে বেঙ্গল মাল্টিমিডিয়া স্টুডিওতে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আরটিভি’র চেয়ারম্যান আলহাজ্ব মোরশেদ আলম। এছাড়া ছিলিনে আরটিভি’র ভাইস চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, ব্যবস্থাপনা পরিচালক হুমায়ুন কবির বাবলু , প্রধান নির্বাহী পরিচালক সৈয়দ আশিক রহমানসহ উধ্বর্তন কর্মকর্তারা। উল্লেখ্য, মোরশেদ আলম চ্যানেল বায়ান্ন’র ব্যবস্থাপনা পরচিালক।
জানা গেছে, নতুন চ্যানেলটি নিয়ে বড় ধরনের পরিকল্পনা রয়েছে বেঙ্গল গ্রুপের। নিজস্ব ভবন তৈরির পাশাপাশি অত্যাধুনিক প্রযুক্তির টেলিভিশন হবে চ্যানেল বায়ান্ন। অনুষ্ঠাননির্ভর এ চ্যানেলটি ফুল এইচডিতে (হাই ডেফিনেশন) সম্প্রচার করা হবে। শিগগিরই শুরু হচ্ছে পরীক্ষামূলক সম্প্রচার।
বেঙ্গল গ্রুপের অর্থায়নে গেলো ১ অক্টোবর ‘বেঙ্গল টেলিভিশন চ্যানেল লিমিটেড’ নামে চ্যানেল বায়ান্নর লাইসেন্স দেয়া হয়। চ্যানেলটির লাইসেন্স দেয়া হয়েছে আওয়ামী লীগের প্রয়াত নেতা আবদুল মালেক উকিলের ছেলে বাহারউদ্দিন খেলনের স্ত্রীর নামে। আবদুল মালেক উকিলের ছেলে বাহারউদ্দিন বর্তমানে বিটিভির উপপরিচালক (বার্তা) হিসেবে কর্মরত। তথ্য মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, বাহারউদ্দিনের ইংল্যান্ডপ্রবাসী স্ত্রী চ্যানেলটির চেয়ারম্যান আর বেঙ্গল গ্রুপের এম মোর্শেদ আলম ব্যবস্থাপনা পরিচালক।
এদিকে, আরটিভি এবং চ্যানেল বায়ান্ন’র সঙ্গে জড়িত একটি সূত্র মিডিয়া বার্তাকে জানিয়েছে, জানুয়ারির শেষ নাগাদ নতুন চ্যানেলটি নিয়োগ কার্যক্রম শুরু করবে। এ লক্ষ্যে অভিজ্ঞ কর্মীদের সঙ্গে তারা যোগাযোগও শুরু করেছেন। তবে বেশ কয়েকটি চ্যানেলে কর্মরত কয়েকজনও স্বেচ্ছায় চ্যানেল বায়ান্ন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করছেন। সবকিছু মিলিয়ে লোকবল নিয়োগে সিদ্ধান্ত নেবে চ্যানেল বায়ান্ন কর্তৃপক্ষ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ