Home / বিনোদন / যমুনা টিভি: প্রতিনিধি নিয়োগে ভাঙছে সমকাল-টুয়েন্টিফোর-ইন্ডিপেন্ডেন্ট
যমুনা টিভি: প্রতিনিধি নিয়োগে ভাঙছে সমকাল-টুয়েন্টিফোর-ইন্ডিপেন্ডেন্ট

যমুনা টিভি: প্রতিনিধি নিয়োগে ভাঙছে সমকাল-টুয়েন্টিফোর-ইন্ডিপেন্ডেন্ট

সম্প্রচারের দিনক্ষণ চূড়ান্ত না হলেও নিয়োগ প্রক্রিয়া জোরেসোরেই চালিয়ে যাচ্ছে সংবাদভিত্তিক চ্যানেল যমুনা টেলিভিশন। মূল নিউজরুমের বেশির ভাগ কর্মীই নিয়োগ দিয়ে ফেলেছে যমুনা কর্তৃপক্ষ। এখন শুরু হয়েছে দেশের বিভিন্ন স্থানে প্রতিনিধি নিয়োগের প্রক্রিয়া। এ কাজেও অনেকটাই এগিয়ে গেছে। এরইমধ্যে চূড়ান্ত হয়েছে তিনটি বিভাগীয় অফিসের ব্যুরোপ্রধান। ওই বিভাগগুলোতে কার্যালয় গোছানোর কাজও শুরু হয়ে গেছে।
বাকি ব্যুরোপ্রধানদের নিয়োগ হয়ে গেলেই শুরু হবে জেলা পর্যায়ে প্রতিনিধি নিয়োগের কার্যক্রম। যমুনা’র একটি সূত্র জানিয়েছে, প্রতিনিধি নিয়োগের ক্ষেত্রে তারা টার্গেট করছেন দৈনিক সমকাল, চ্যানেল টুয়েন্টিফোর ও ইন্ডিপেন্ডেন্ট টিভি’র কর্মীদের।
রাজশাহী ব্যুরোপ্রধান হিসেবে যোগ দিতে যাচ্ছেন সমকাল ও চ্যানেল টুয়েন্টিফোরের ব্যুরো প্রধান শিবলী নোমান। এরইমধ্যে তিনি তার পুরোনো প্রতিষ্ঠান দু’টিতে পদত্যাগপত্র জমা দিয়েছেন।
খুলনায় নিয়োগ পেয়েছেন একাত্তরের ব্যুরোপ্রধান কনক রহমান। একাত্তরে যোগ দেয়ার আগে তিনিও সমকালে কাজ করতেন। এছাড়া সিলেট ব্যুরোপ্রধান হিসেবে যোগ দিয়েছেন ইন্ডিপেন্ডেন্ট টিভি’র মাহবুবুর রহমান। এর আগে তিনি চ্যানেল ওয়ানে ছিলেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ