Home / বিনোদন / প্রবাসী প্রেমে মজেছেন নিরব-পিয়া
প্রবাসী প্রেমে মজেছেন নিরব-পিয়া

প্রবাসী প্রেমে মজেছেন নিরব-পিয়া

নিরব ও পিয়া জুটির অভিনীত প্রথম ছবি ‘প্রবাসী প্রেম’। আহমেদ আলী মন্ডল পরিচালিত এ ছবির শুটিং এর জন্য গত ১৩ নভেম্বর দক্ষিণ আফ্রিকায় গিয়েছিলেন তারা। সম্প্রতি তারা দেশে ফিরেছেন। আর ফিরেই এ ছবি নিয়ে তাদের মজার কিছু অভিজ্ঞতার কথা জানালেন।

নিরব বাংলানিউজকে বলেন, ‘আমরা দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গ, ডারবান, পোর্ট এলিজাবেথ ও কেপটাউনসহ নানা জায়গায় শুটিং করেছি। এটি পুরোপুরি প্রেমনির্ভর একটি ছবি। গল্পে আমাকে দক্ষিণ আফ্রিকায় আসা টাকা কামানো এক যুবকের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আমি ফটোগ্রাফি করি আর একই অফিসে চাকরি করে পিয়া। শুটিং এর বাইরে আমরা একদিন মাঠে বসে দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তানের মধ্যকার ক্রিকেট ম্যাচ উপভোগ করেছি। ভালো সময় কেটেছে।’

মডেলিং জগত থেকে পিয়া প্রথমে নাটক ও পরে রেদওয়ান রনির ‘চোরাবালি’ ছবিতে অভিনয় করেন। এরপর অভিনয়ের জন্য বেশ প্রশংসাও পান। বর্তমানে তিনি ‘প্রবাসী প্রেম’ ছবির বাইরে আরো একটি ছবিতেও চুক্তিবদ্ধ হয়েছেন। তার মুখেও দক্ষিণ আফ্রিকায় শুটিং এর নানা অভিজ্ঞতার কথা জানতে চাইলাম।

পিয়া বললেন, ‘অনেক অনেক মজা হয়েছে। ক্যামেরায় একটা ঝামেলা থাকার কারণে আমরা কয়েকদিন পরে শুটিং শুরু করেছিলাম। তাই বেড়ানোর সময় পেয়েছিলাম। স্টেডিয়াম থেকে শুরু করে বিভিন্ন শপিং মলে ঘুরে বেড়িয়েছি। আমাদের পরিচয় জানার পর অনেক বাঙালি দোকানদার আমাদের কেনা জিনিসপত্রের দাম নিতে চাইতেন না। তবে এখানে বিকেল ৫টার পর প্রায় সব দোকান বন্ধ থাকত। আর আমি একবার ইউনিটের সবাইকে খিচুরি রান্না করেও খাওয়ালাম। সবাইতো বেশ প্রশংসা করল।’

ছবিটির মোট ৭০ ভাগ শুটিং শেষ হয়েছে। এ ছবিতে বিদেশি কিছু অভিনয়শিল্পীকেও অভিনয় করতে দেখা যাবে নিরব ও পিয়ার সাথে। এ ছবিতে আরো একটি চরিত্রে অভিনয় করেছেন আমান খান। খুব শিগগিরই বাংলাদেশে ছবিটির বাকি কাজ শেষ করা হবে বলে জানা যায়।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ