Home / বিনোদন / ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে সালমানের বিরুদ্ধে মামলা

ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে সালমানের বিরুদ্ধে মামলা

বিতর্ক যেন পিছু ছাড়ছে না বলিউডের ব্যাড বয় খ্যাত সালমান খানের। ছাড়বেই বা কি করে। মেজাজ যে সব সময় গরম থাকে তার। কোনো কিছু তার মতের বিরুদ্ধে গেলেই হলো আর রক্ষে নেই। তার বারোটা বাজিয়ে ছাড়েন তিনি। এর জের ধরেই বারবার বিতর্কের জন্ম দেন তিনি। তবে এবার বিতর্কে এসেছেন তার সঞ্চালিত রিয়েলিটি শো ‘বিগ বস’ নিয়ে।
নানা ঘটনার কারণে বিতর্কের লাইম লাইটে ভারতের রিয়েলিটি শো বিগ বস সেভেন। এবার মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতির উপর আঘাত হানার অভিযোগ এনে এফআইআর দায়ের করা হয়েছে সালমান খান এবং রিয়েলিটি শোটির বিরুদ্ধে।
বিগ বস সেভেনের কনটেসটেন্ট বলিউড অভিনেত্রী কাজলের ছোট বোন তানিশা মুখার্জির প্রতি সঞ্চালক সালমান খানের পক্ষপাতিত্ব, নানা ছুতোয় আরেক কনটেস্টটেন্ট গহর খানকে কৌশলে অপমান করা থেকে আরমান কোহলির বিরুদ্ধে সোফিয়া হায়াতের শারীরিক নির্যাতনের অভিযোগে এফআইআর দায়ের, কোনো মশলার কমতি ছিল না রিয়েলিটি শো-এ। আর সব মশলার সমন্বয়েই চড়চড় করে বাড়ছিল বিগ বস-এর জনপ্রিয়তা। বিতর্কের কাঁধে ভর দিয়ে ফের লাইমলাইটে এই শো। এবার এফআইআর দায়ের করা হলো সালমান খান আর শো কর্তৃপক্ষের বিরুদ্ধে।
একটি সংবাদ মাধ্যমের সূত্র অনুযায়ী, হায়দরাবাদের ফলকনুমা পুলিশ স্টেশনে ইন্ডিয়ান পেনাল কোডের ২৯৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগকারী দাবি করেছেন, শোটি জান্নাত (স্বর্গ) ও জাহান্নুম (নরক) ভাগ করে মুসলিম সম্প্রদায়ের ধর্মীয় অনুভূতির অবমাননা করেছে।
সূত্র : ইন্টারনেট

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ