Home / বিনোদন / মিডিয়ায় আর বেশিদিন থাকতে পারবেন না ফারিয়া

মিডিয়ায় আর বেশিদিন থাকতে পারবেন না ফারিয়া

২০১২ সালে আদনান আল রাজীবের পরিচালনায় প্রাণ চানাচুর এর বিজ্ঞাপনচিত্রে প্রথম মডেল হিসেবে কাজ করেন শবনম ফারিয়া। এরপর খুব দ্রুতই তাকে বেশকিছু জনপ্রিয় বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা যায়। তবে মিডিয়ায় আর বেশিদিন টানা কাজ করতে পারবেন না মিষ্টি চেহারার এই মেয়েটি।

এর কারণ হিসেবে শবনম ফারিয়া বলেন, প্রথম থেকেই আমার পরিবারের সদস্যরা চাচ্ছিলেন না আমি মিডিয়াতে কাজ করি। তবে আমার হঠাৎ করেই অনেকগুলো বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করা হয়। এখনও করছি। জানি না আর কতদিন করতে পারব।

ফারিয়ার বিজ্ঞাপনচিত্রের মধ্যে রয়েছে প্যারাসুট নারিকেল তেল, প্রাণ জুস, রাঁধুনী গুঁড়া মসলা, লুসি অলিভ অয়েল ইত্যাদি। এরই মধ্যে নতুন আরো চারটি বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। এরমধ্যে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় রাঁধুনী সরিষার তেল, তানভিন রাফিকের রোজ গ্ল্যাস ক্লিনার, প্রাণ ও হলিউড স্টাইল কসমেটিকসের বিজ্ঞাপন। কিছু বিজ্ঞাপন এরইমধ্যে প্রচার শুরু হয়েছে এবং বাকীগুলো আগামী সপ্তাহ থেকে শুরু হবে।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগে চতুর্থ বষের ছাত্রী শবনম ফারিয়া। মডেলিংয়ের পাশাপাশি এ মডেল এয়ারটেল প্রযোজিত ও অদনান আল রাজীবের অ্যাট এইটিন নাটকেও অভিনয় করেন। তবে পড়াশোনার চাপে বর্তমানে নাটকে কাজ করছেন না। পরিবারে তিন বোনের মধ্যে তার অবস্থান সবার ছোট। বাবা মীর আবদুল্লাহ পেশায় ডাক্তার ও মা নার্গিস আক্তার একজন গৃহিনী। বাবা-মা এর আদরের এই ছোট মেয়েটি কিছুদিন আগে ইমরান ফিচারিং নির্ঝর এর `আরাধনা` শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে কাজ করেন। সেখানেও তিনি অনেকের প্রশংসা পান।

সামনে শিল্পী ফাহমিদা নবী ও লিমনের একটি মিউজিক ভিডিওতেও দেখা যাবে তাকে। তবে এতো কাজের পরও হয়ত মিডিয়াতে দীর্ঘদিন কাজ করতে পারবেন না তিনি।

এ বিষয়ে ফারিয়া বলেন, আমার পড়াশুনা শেষ না হওয়া পর্যন্ত আমি টুকটাক কাজ করে যেতে চাই। তবে হয়ত আর দুই বছর কাজ করতে পারব। আর আমার ইচ্ছে ভবিষৎতে কোনো টিভি চ্যানেলে প্রেজেন্টার হিসেবে কাজ করা।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ