Home / বিনোদন / বিচ্ছেদের পেছনে কোনো তৃতীয় ব্যক্তি নেই: সুজান

বিচ্ছেদের পেছনে কোনো তৃতীয় ব্যক্তি নেই: সুজান

বলিউডের ফেয়ারিটেল জুটির স্বপ্নের বিয়ে ভেঙে গিয়েছে। গত কয়েক মাস ধরেই আলাদা থাকছিলেন হৃতিক রোশন ও সুজান খান রোশন।

দিন কয়েক আগে লস অ্যাঞ্জেলেস থেকে এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে হৃতিক রোশন জানিয়ে দেন, তাদের ১৩ বছরের বিবাহিত জীবনে ইতি পড়তে চলেছে। শেষ হয়ে যাচ্ছে হৃতিক – সুজানের সতেরো বছরের সম্পর্ক।

সদ্য বিচ্ছেদ ঘোষণার পর বুধবার রাতে প্রথম জনসমক্ষে আসেন সুজান। মাহিপ কাপুর, সীমা খান এবং সুজান মিলিত ভাবে একটি লাক্সারি স্টোর খুলছেন। সেখানই বলিউডের সমস্ত তারকা, মহাতারকারা উপস্থিত ছিলেন, শুধু ছিলেন না হৃতিক। সেখানেই সুজান স্পষ্টভাবে জানিয়ে দেন, তাদের বিচ্ছেদের পেছনে কোনো তৃতীয় ব্যক্তি নেই। এই ঘটনার জন্য কেউ দায়ী নয়। পরিস্থিতি তাদের দুজনকে এই সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে।

এই বিচ্ছেদের সঙ্গে সঙ্গে কানাঘুষা শোনা যাচ্ছিল মডেল-অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে সুজানের ঘনিষ্ঠতাই এই বিচ্ছেদের পেছনে অন্যতম কারণ। এর আগে অর্জুন রামপালও এই রটনা উড়িয়ে দেন।

ডিসেম্বরের ১৩ তারিখ এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে হৃতিক বলেন, তাদের তেরো বছরের বিবাহিত সম্পর্ক শেষ করে দিয়েছেন সুজানই। হৃতিক – সুজানের বিয়ে হয়েছিল ২০০০ সালে। তাদের দুটি পুত্র সন্তানও আছে। এদিকে আরেকটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হৃতিকের বাবা রাকেশ রোশনও। তিনিও এ ব্যাপারে কোনো কথা বলতে রাজি হননি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ