Home / বিনোদন / অ্যাডাল্ট ছবিকে বিদায় জানালেন সানি লিওন
অ্যাডাল্ট ছবিকে বিদায় জানালেন সানি লিওন

অ্যাডাল্ট ছবিকে বিদায় জানালেন সানি লিওন

সানি লিওন টাটা করে দিয়েছেন অ্যাডাল্ট ছবিকে। এখন তিনি নাকি কেবলই বলিউডের নায়িকা। অথচ তাঁকে ঘিরে যাবতীয় উত্তেজনাই তো তিনি অ্যাডাল্ট ছবির নায়িকা বলে! কিন্ত্ত সে কথা তাঁকে বোঝায় কে? সানি লিওন বলছেন, আমি তো বিগ বসে আসার সময় থেকেই বিদেশে আমার এজেন্সিকে জানিয়ে দিয়েছিলাম, আমি এখন খালি বলিউডের ছবিই করতে চাই। বলিউডের ছবির নায়িকা হওয়ার জন্য আমায় ঘিরে ধরেন দর্শক। কলকাতায় এসে হাত নাড়ালে সকলে খুশি হয়ে যায়। এই ভালোবাসাটাই আমি উপভোগ করি। সেক্সি হওয়ার সঙ্গে সেক্সের সঙ্গে সম্পর্ক বিষয় সম্পর্কে সানি লিওন বলেন, ভারতীয় পুরুষরা বিবিএম-এর ড্রুলিং স্মাইলি ব্যবহার করেন তাঁকে দেখে। তাতে আমার বেশ লাগে। কারণ আমার হাঁটাচলা, কথাবলা, লুক সবকিছুর মধ্যেই রয়েছে সেক্স অ্যাপিল৷ সরাসরি সেক্সের সঙ্গে তার কোনও সম্পর্ক নেই। তাই কেউ আমায় সেক্সি বললে আমার কোনও অসুবিধে নেই। দর্শকের কাছে নিজেকে আকর্ষণীয় করে তুলতে চান যে কোনও নায়িকাই। আমার অ্যাডাল্ট স্টার হওয়াও হঠাত্‍ করে। তারপর সেই প্রক্রিয়ার মধ্যে আমি ঢুকে যাই। কিন্ত্ত এখন এটাই মনে হয়, সেক্স অ্যাপিল আসলে লুকিয়ে থাকে ব্যক্তিত্বে।

সানি বলেন, করিনা, ক্যাটরিনা যা পেয়েছেন তা অনেক পরিশ্রম করেই আজ সফলতা পেয়েছেন৷ আর আমিও নিশ্চিত সেরকম পরিশ্রম করে আমি একদিন সেই জায়গা অর্জন করতে পারব। আমি আর আমার বর সবকিছু একসঙ্গে করি। আগে আমরা ‘অ্যাডাল্ট ফিল্ম-এর সঙ্গে যুক্ত ছিলাম। তেমন ছবি তৈরি করার সময় আর পাঁচটা ছবির মতোই কাস্টিং করা হয়। সেখানে আমিও কাজ করেছি কখনও। কিন্ত্ত এখন আর নেই৷ সানি বলছেন, আমি জীবনে যা করেছি সব কিছু নিয়েই স্বচ্ছন্দ৷ হ্যাঁ, আমার বাবা-মা তাই নিয়ে খুশি ছিলেন না। কিন্ত্ত এখন আমি ফোকাসটা বদলাতে তাই। আমার আর আমার বরের প্রযোজনা সংস্থা এখনও অবশ্যই আছে। আমরা বলিউড ছবি প্রযোজনা করার কথা ভাবছি।

এদিকে সানি সম্পর্কে ড্যানিয়েল বলেন, এই যে সানি বলিউডের নায়িকা হচ্ছে, এতে আমার দারুণ লাগে। তেমনই ও যখন অ্যাডাল্ট স্টার ছিল, সেটাও আমার ভালোই লাগত। ও যখন যা করে আমি পাশে থাকি। তিনি নিজেও তো এমন ছবির সঙ্গে যুক্ত৷ সেই ছবি প্রযোজনা করার প্রক্রিয়া কীরকম? শুনেই ড্যানিয়েল থামাচ্ছেন৷ বলছেন, এখন আমরা বলিউডেই ফোকাস করতে চাই। তাই এসব কথা আর নাই বা বললাম। বলেই সানিকে হাত দিয়ে জড়িয়ে নিচ্ছেন তিনি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ