Home / বিনোদন / রোমান্টিক-অ্যাকশন আঁচল
রোমান্টিক-অ্যাকশন আঁচল

রোমান্টিক-অ্যাকশন আঁচল

রোমান্টিক-অ্যাকশন আঁচল

রোমান্টিক-অ্যাকশন আঁচল

রোমান্টিক-অ্যাকশন গল্পের ছবির নায়িকা হতে চান আঁচল। গত ১১.১২.১৩ থেকে তিনি নতুন একটি ছবির শুটিং করছেন। মনিরুল ইসলাম সোহেলের পরিচালনায় নতুন এ ছবির নাম `স্বপ্ন যে তুই`। এখানে বড়পর্দার ছবিতে ইমনের সাথে প্রথমবারের মত চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

শুরুতেই জানতে চাইলাম ইমনের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা নিয়ে। ‘ইমন অনেক ভালো কো-আর্টিস্ট। আমাকে অনেক বিষয়ে সহযোগিতা করছে। আমরা মিলে-মিশে একসাথে কাজ করছি। আজ শুটিং হচ্ছে উত্তরায়’-এভাবেই বলছিলেন আঁচল।

এটি আঁচলের অভিনীত নবম ছবি। মুক্তির অপেক্ষায় আছে ওয়াজেদ আলী সুমন পরিচালিত `আজব প্রেম` ও সাফিউদ্দিন সাফি পরিচালিত `ফাঁদ` ছবি দুটি। এগুলোতে তার বিপরীতে নায়ক হিসেবে আছেন যথাক্রমে বাপ্পী ও শাকিব খান। এই ছবি দুটি নিয়েও বেশ আশাবাদী আঁচল।

এবার আসি `স্বপ্ন যে তুই` ছবিতে আঁচলের ভূমিকা নিয়ে। এ ছবিতে আঁচলকে একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী হিসেবে অভিনয় করতে দেখা যাবে। আঁচল বলেন, ‘এ ছবিতে আমার চরিত্রের নাম জেরী। আমি ও ইমন একই বিশ্ববিদ্যালয়ে পড়ি। অনেক চঞ্চলা প্রকৃতির একটি মেয়ের চরিত্রে অভিনয় করেছি। তবে দর্শক আমাকে ও ইমনকে ভিন্নভাবে দেখতে পাবেন এ ছবির কাহিনীতে। এরবেশি কিছু বলতে চাই না।’

এ ছবিতে আরো দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সাদেক বাচ্চু ও নৃত্যশিল্পী প্রিয়া। এরইমধ্যে গ্ল্যামার আর অভিনয় দক্ষতা দিয়ে চলচ্চিত্রে নিজের অবস্থান শক্ত করেছেন আঁচল। তবে নিজেকে দর্শকের সামনে অন্যভাবে উপস্থাপন করতে চান এ চিত্রনায়িকা। সেটা আবার কেমন?

জবাবে বললেন, `ফাইটের উপর প্রশিক্ষণ নিয়েছি, এ বিষয়টা আমি ভালোভাবে জানি ও বুঝি। তাই রোমান্টিক-অ্যাকশন গল্পের ছবিতে কাজ করতে বেশ আগ্রহী আমি ।’

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ