Home / বিনোদন / খালেদ খানের জন্য তাদের শুভ কামনা
সৈয়দ হাসান ইমাম, আবুল হায়াত, ঝুনা চৌধুরী ও তৌকির আহমেদ

খালেদ খানের জন্য তাদের শুভ কামনা

বর্তমানে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে আছেন অভিনেতা ও নির্দেশক খালেদ খান। তিনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসুন এমনটাই কামনা সবার। খালেদ খানের জন্য তেমনি শুভ কামনা জানালেন সৈয়দ হাসান ইমাম, আবুল হায়াত, ঝুনা চৌধুরী ও তৌকির আহমেদ।

সৈয়দ হাসান ইমাম
খালেদকে আমি সবসময় যুবরাজ বলেই ডাকি। আমি একই সঙ্গে ওর অভিনয় এবং কণ্ঠের ভক্ত। যুবরাজ হল প্রথম দিকের অভিনেতা। আর মানুষ হিবেসে অসাধারণ একজন মানুষ। শোবিজ অঙ্গনে সে বিভিন্ন অপূর্ণতা পূরণ করে রেখেছে। সে সুস্থ হয়ে ফিরে এসে সেই অপূর্ণ স্থানটি আবার পূর্ণ করুক এটাই আমি আশা করছি। ও আমার খুবই কাছের একজন প্রিয় মানুষ।

আবুল হায়াত
আমাদের দেশের একজন স্বনামধন্য অভিনেতা খালেদ খান। আর আমাদের নাগরিক
নাট্যসম্প্রদায়ের একজন শক্তিশালী অভিনেতা তিনি। দাপটের সাথে অভিনয় করে যাচ্ছিলেন এতদিন। আজ তিনি লাইফ সার্পোটে আছেন। খালেদ খান সুস্থ হয়ে আমাদের সাথে আবার কাজে যোগ দিবেন এই কামনাই এখন আমাদের সবার।

ঝুনা চৌধুরী
শিল্পী হিসেবে চমৎকার একজন ব্যক্তি খালেদ খান। তাল, লয়, সুর সব ঠিক করে যেমন গান করতেন তেমনি অভিনয় করার সময়ও ডায়লগ খুব সুন্দরভাবে বলে যেতেন। কোন দিকেই একটু কমতি ছিল না। আবার মানুষ হিসেবেও তিনি অসাধারণ। সহজেই যেকোন ধরনের মানুষকে কাছে টেনে নিতে পারেন। মানুষের প্রধান দুটি গুনই তার মধ্যে আছে। আমি এমন মানুষ পাইনি আমার জীবনে। তিনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন এটাই আমাদের কামনা।

তৌকির আহমেদ
রুপনগর নাটকে প্রধান দুটি চরিত্রের মধ্যে ছিলাম আমি আর খালেদ খান। একসাথে অনেকদিন কাজ করেছি। খালেদ খান প্রতিভাবান একজন মানুষ। শুধু অভিনেতা নন তিনি একজন ভালো নির্মাতাও। আমার বিভিন্ন সমস্যায় তিনি উপদেশ পরামর্শ দিয়ে পাশে থাকার চেষ্টা করেছেন এবং শুধু আমার ক্ষেত্রে নয় সবাইকে আপন করে নেওয়ার মত যোগ্যতা তার মধ্যে ছিল। তিনি দ্রুত সুস্থ হবেন সেই অপেক্ষাতেই আছি।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ