Home / বিনোদন / যাদের কোমর কাছে টানে, তাদের খবর কে কে জানে…
Tamanna

যাদের কোমর কাছে টানে, তাদের খবর কে কে জানে…

যাদের কোমর কাছে টানে, তাদের মধ্যে করিনা কাপুর, ক্যাটরিনা কাইফ, শিল্পা শেট্টি এবং নবাগতা তমন্নাকে পেছনে ফেলে শ্রেষ্ঠ যৌন আবেদনময়ী কোমরের অধিকারী খেতাব জিতে নিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বেশ অনেক দিন ধরেই অনলাইনে চলছিল শ্রেষ্ঠ যৌন আবেদনময়ী কোমরের সমীক্ষাপর্ব। এই সমীক্ষায় অনলাইনে ভোট দিয়েছেন লক্ষাধিক মানুষ। ১৯.৪৫ শতাংশ ভোট পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কৃষ থ্রি ছবি মুক্তির পর থেকেই অন্যদের ছাড়িয়ে এগোতে শুরু করেছিলেন প্রিয়াঙ্কা।
আর সম্প্রতি মুক্তি প্রাপ্ত রাম-লীলা উল্কার বেগে এক্কেবারে শীর্ষে পৌঁছে দিল প্রিয়াঙ্কাকে। ওই ছবিতে রাম চাহে লীলা আইটেম নম্বরটিতে প্রিয়াঙ্কার নাচ শুধু প্রশংসাই কুড়োয়নি, এ যাবৎকালের মধ্যে বলিউডের সবথেকে নজরকাড়া এবং আবেদনময়ী আইটেম ডান্সারের স্বীকৃতিও এনে দিয়েছে তাকে।

দ্বিতীয় স্থানে করিনা কাপুর। তাঁর ঝুলিতে জমা পড়েছে ১৩.০৮ শতাংশ ভোট। ১২.৫১ শতাংশ ভোট পেয়ে তৃতীয় স্থানে ক্যাটরিনা কাইফ। চিকনি চামেলি ও ধুম থ্রিতে ক্যারিশমা দেখাতে উদগ্রীব। তাই আর এক মাস পরই হয়তো শ্রেষ্ঠ যৌন আবেদনময়ী কোমরের অধিকারিনীর নাম পাল্টে যেতে পারে। যাই হোক, এখনও পর্যন্ত তালিকার শীর্ষে প্রিয়াঙ্কা চোপড়া। এই সমীক্ষা-তালিকায় চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছেন যথাক্রমে শিল্পা শেট্টি এবং তমন্না। এক সন্তানের মা হওয়ার পরও শিল্পার ক্ষীণ কটি দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। সবশেষে তমন্না। এই দক্ষিণী অভিনেত্রী হিম্মতওয়ালা ছবিতে অভিনয়ের সুবাদে বলিউডে পরিচিতি পেয়েছেন। তবে পরিচালক-প্রযোজক এবং সমালোচকদের নজর কেড়েছেন এরই মধ্যে।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ