Home / বিনোদন / র‌্যাম্পে সানি লিওনের জাদু-ভাঙল ক্যামেরা, ঘুম ভেঙে অবাক ডিজাইনার
র‌্যাম্পে সানি লিওনের জাদু-ভাঙল ক্যামেরা

র‌্যাম্পে সানি লিওনের জাদু-ভাঙল ক্যামেরা, ঘুম ভেঙে অবাক ডিজাইনার

ই হল সানি লিওনের জাদু। সিনেমা চলুক না চলুক, তিনি চলবেন। না, চলবেন না, বলা ভাল দৌড়বেন। তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা `জ্যাকপট` সেভাবে বক্স অফিসের কৃপা পাচ্ছে না। কিন্তু তাতে কী। তিনি তো সানি লিওন। তিনি নামবেন, আর মন্ত্রমুগ্ধের মত আটকে যাবে দর্শকদের চোখ।

সেটাই হল এক ফ্যাশান শোতে। দিল্লিতে ডিজোইনার ময়ূর আর গিরোত্রার এক ফ্যাশান শোতে আমন্ত্রণ জানানো হয় সানি লিওনকে। বলিউডের পর্ন কুইন সানির সঙ্গে ডাকা হয় `জ্যাকপট` সিনেমার নায়ক সচিন যোশিকেও।

আর পাঁচটা ফ্যাশান শোয়ের ঢঙেই চলছিল এই শো। চোখধাঁধানো পোশাক পরে মডেলরা হেঁটে যাচ্ছিলেন, দর্শকরা তা দেখছিলেন। কিন্তু এরকম তো কতই হয়,তাই একটু ঘুম ঘুমভাবও চলে এসেছিল সবার। কিন্তু এক চটাকয় ঘুম ভাঙল। ওই তো সানি লিওন আসছেন। না কোনও স্বল্প পোশাকে নয়। ইন্দো-কানাডিয়ান পর্নস্টার বৌয়ের সাজে সেজেছেন। সানির পরনে লাল লেহেঙ্গা আর গয়না।

এরপর হুড়হুড়ি। প্রায় ঝিমিয়ে থাকা ক্যামেরাম্যানদের মধ্যে হুড়হুড়ি পড়ে গেল। যতই হোক, এই ছবিটার দাম তো দারুণ চড়া। সানি এমন একটা পোশাক পরে র‌্যাম্পে হাঁটছেন, এই ছবিটাই তো সারা মাসের পারিশ্রমিকের জন্য যথেষ্ট। তাই আর কি, কিছুটা নির্জন র‌্যাম্পের পাশে শুধু ক্লিক ক্লিক আওয়াজ। কখনও আবার ফিসফিস আওয়াজ আর দীর্ঘশ্বাস। ক্যামেরার গর্জন যেন থামছেই না। সানি থাকলেন ঠিক দেড় মিনিট। ক্যামেরা সমানে ডেকে গেল, দীর্ঘশ্বাসের আওয়াজগুলোও মাঝে মাঝে ওঠা নামা করল। যখন তিনি র‌্যাম্প ছাড়ালেন তখন ব্যাগ গোছাতে শুরু করেছেন ক্যামেরম্যানরা। শোনা গেল হুড়হুড়িতে নাকি দু একটা ক্যামেরাও ভেঙেছে। শো শেষ হতে তখনও ঢ়ের বাকি… তা কী আসল ছবি হয়ে গিয়েছে। সানি হাঁটছেন, আর মন্ত্রমুগ্ধ হয়ে দেখছে দেশ।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ