Home / বিনোদন / স্বামীর মনোনয়ন প্রাপ্তিতে দারুণ খুশি সালমা

স্বামীর মনোনয়ন প্রাপ্তিতে দারুণ খুশি সালমা

Salmaক্লোজআপ তারকা সালমার স্বামী শিবলী সাদিক দিনাজপুর-৬ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে জতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য মনোনয়ন পেয়েছেন। স্বামীর মনোনয়ন পাওয়ায় দারুণ খুশি সালমা।

সালমা বলেন, “শিবলী দীর্ঘদিন ধরেই রাজনীতির সঙ্গে আছে। আমিও তাকে এ ব্যাপারে সব সময় উৎসাহ ও অনুপ্রেরণা জুগিয়ে এসেছি। জাতীয় সংসদ নির্বাচনে শিবলী প্রার্থী হওয়ায় আমি বেশ আনন্দিত। নির্বাচনের আগ পর্যন্ত আমি শ্বশুরবাড়ি দিনাজপুরেই থাকার সিদ্ধান্ত নিয়েছি, যাতে ওকে আরো উৎসাহিত করতে পারি।”

বর্তমানে রাজনৈতিক প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন শিবলী সাদিক। নিজে রাজনীতির মাঠে না নামলেও, নির্বাচনে স্বামীকে সমর্থন জানিয়েছেন সালমা।
এ প্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমকে বলেন, “আমি গানের মানুষ। সব সময় গান নিয়েই থাকতে চাই। আমি রাজনীতি ভালো বুঝি না। তাই এর সঙ্গে কখনোই নিজেকে জড়াতে চাই না। তবে জাতীয় সংসদ নির্বাচনে শিবলীর সফলতা কামনা করি।”

এদিকে, সালমা তার নতুন একক অ্যালবামের কাজ অনেকদূর এগিয়ে নিয়েছেন। এরই মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন করেছেন তিনি। এগুলোর সুর-সঙ্গীত করেছেন এফএ সুমন। বাকি গানগুলোর সুর-সঙ্গীতায়োজন করবেন দেশের জনপ্রিয় বেশ কয়েকজন সঙ্গীত পরিচালক।
উল্লেখ্য, বিজয় দিবস উপলক্ষে ১৬ ও ১৭ ডিসেম্বর গাজীপুর এবং মোহাম্মদপুরে সালমার গান করার কথা রয়েছে। কিছুদিন ধরে টিভি লাইভ অনুষ্ঠানগুলোয় যাচ্ছেন না তিনি। এর কারণ হিসেবে তিনি বলেন, ‘টিভি লাইভ অনুষ্ঠানগুলো মধ্য রাত পর্যন্ত চলে। আমার মেয়ে স্নেহার জন্য বেশি রাত করতে পারি না। তাই লাইভ অনুষ্ঠানগুলোয় যেতে পারছি না।’

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ