Home / বিনোদন / ‘সারফারোশ’ সিকুয়েল বানাবেন আমির

‘সারফারোশ’ সিকুয়েল বানাবেন আমির

নিজের অভিনীত ১৯৯৯ সালের হিট সিনেমা ‘সারফারোশ’-এর সিকুয়েল নির্মাণের আগ্রহ প্রকাশ করেছেন বলিউডি অভিনেতা আমির খান। জন ম্যাথ্যু মাথান পরিচালিত সিনেমাটিতে আমিরের বিপরীতে অভিনয় করেছিলেন সোনালি বেন্দ্রে।

টাইমস অফ ইন্ডিয়া জানায়, বর্তমানে মুক্তিপ্রতীক্ষিত অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ধুম থ্রি’-এর প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন আমির। আর এরই ফাঁকে আমির ‘সারফারোশ’ সিনেমার সিকুয়েল নির্মাণের বিষয়ে তার আগ্রহের কথা প্রকাশ করেন।

amir1

ইন্ডিয়া টুডের বরাতে সংবাদমাধ্যমটি জানায়, ‘সারফারোশ’ সিনেমার পরিচালক জন ম্যাথ্যু মাথান বর্তমানে সিকুয়েলের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। আমির নিজেও ম্যাথ্যুর সঙ্গে সিকুয়েলের বিষয়ে কথা বলেছেন। তবে সময় হলে তবেই তিনি বিস্তারিত জানাবেন।
মাধ্যমটি আরও জানায়, ম্যাথ্যু যদি চান তাহলে সিনেমাটির সিকুয়েল পরিচালনাও করবেন আমির।

অন্যদিকে সালমান খান এবং আমির খান অভিনীত সুপারহিট সিনেমা ‘আন্দাজ আপনা আপনা’-এর সিকুয়েল নির্মিত হবে, এমন গুজবও শোনা গিয়েছিল কিছুদিন আগে। তবে ওই বিষয়ে নিশ্চিত করে কিছুই বলেননি সংশ্লিষ্টরা।

‘ধুম’ সিরিজের বহুল আলোচিত ‘ধুম থ্রি’ সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ২০ ডিসেম্বর বড়দিনের মৌসুমে। সিনেমায় আমিরের সঙ্গে জুটি বেঁধেছেন ক্যাটরিনা কাইফ। পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অভিষেক বচ্চন এবং উদয় চোপড়া।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ