Home / বিনোদন / সংসার ভাঙলো শ্রীলেখার!

সংসার ভাঙলো শ্রীলেখার!

শেষ পর্যন্ত সংসার ভাঙলো টালিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্র’র। দীর্ঘদিন ধরেই স্বামীর সঙ্গে মনোমালিন্য থাকায় চূড়ান্তভাবে এ সিদ্দান্ত নিয়েছেন তিনি। বর্তমানে তিনি একমাত্র সন্তানকে নিয়ে আলাদাই থাকছেন।

জানা গেছে, প্রায় ১২ বছর আগে শিলাদিত্যকে নিজের পছন্দেই বিয়ে করেছিলেন শ্যীলেখা। তাছাড়া বিয়ের পরে বেশ কিছু বছর বেশ সুখে শান্তিতেই নাকি ঘরকন্না করছিলেন তাঁরা এই তো বছর দুয়েক আগেই স্বামী-কন্যার সঙ্গে পুরনো ফ্ল্যাট ছেড়ে দক্ষিণ কলকাতায় নিজেদের স্বপ্নের বাড়িতে উঠে এসেছিলেন শ্রীলেখা। মাস ছয়েক আগে পর্যন্তও বিভিন্ন পার্টিতে একসঙ্গেই দেখা যেত তাঁদের। আর ছোটখাটো ঝুটঝামেলা? সে তো প্রায় সব সম্পর্কেই লেগে থাকে। তাই সে সব নিয়ে নাকি খুব একটা চিন্তিত ছিলেন না শ্রীলেখা-শিলাদিত্যর কেউই।

তবে টলি পাড়ায় খবর, বেশ কিছুদিন যাবতই নাকি স্বামীর সঙ্গে আর একেবারেই মানিয়ে নিতে পারছিলেন না শ্রীলেখা। তিনি কী করবেন না করবেন, কোন পোশাক পরবেন, আর কোন পোশাক পরবেন না, এসব নিয়ে নাকি একটু বেশিই মাথা ঘামাচ্ছিলেন শিলাদিত্য। স্ত্রী কার সঙ্গে মিশবেন, না মিশবেন, এই নিয়েও নাকি তদারকি শুরু করেছিলেন শ্রীলেখার স্বামী। কানাঘুষোয় শোনা যাচ্ছে স্ত্রীর ফোনের কললিস্ট আর এসএমএসও নাকি প্রায়ই চেক করতেন শিলাদিত্য। যা নাকি স্বাধীনচেতা শ্রীলেখার এক্কেবারে না-পছন্দ। এছাড়া সমস্যা হচ্ছিল নাকি তাঁদের আট বছরের মেয়ে ঐশীকে নিয়েও। মেয়েকে যেভাবে শ্রীলেখা বড় করে তুলতে চাইছিলেন, শিলাদিত্য চাইছিলেন না মেয়ে সেইভাবে বড় হোক। সবমিলিয়ে দুজনের চিন্তাভাবনার মধ্যে নাকি বিরাট ফারাক হয়ে দাঁড়িয়েছিল।

তাই আর আপস নয়। নিজের ঘনিষ্ঠ মহলে এ কথাই জানিয়েছেন নায়িকা। কানাঘুষোয় শোনা যাচ্ছে, স্বামীর সঙ্গে মনোমালিন্যের জেরে মাসখানেক ধরে নাকি মেয়েকে নিয়ে বাপের বাড়িতে এসে উঠেছিলেন শ্রীলেখা। আর তখনই ডিভোর্সের কথা মাথায় আসে তাঁর। তবে বিচ্ছেদ হয়ে গেলেও মেয়ে ঐশীর মুখের দিকে তাকিয়ে নিজেদের মধ্যে যতটা সম্ভব সম্পর্ক ঠিক রাখবেন বলেই নাকি ঠিক করেছেন শ্রীলেখা শিলাদিত্য দুজনেই।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ