Home / বিনোদন / ক্যাটরিনার দুঃখ বিকিনিটা ম্যাচিং ছিল না তখন!

ক্যাটরিনার দুঃখ বিকিনিটা ম্যাচিং ছিল না তখন!

স্পেনের সমুদ্রতটে রনবীর কাপুরের সাথে বিকিনি পরা অবস্থায় ক্যাটরিনার খুনসুটির ছবি ধরা পড়েছিল মিডিয়ার ক্যামেরায়। তাতে বেশ বিরক্তই হয়েছিলেন ক্যাটরিনা। কিছুদিন আগেই রনবীর কাপুরের সাথে একান্তে ছুটি কাটাতে স্পেনে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানে রনবীর-ক্যাটরিনার ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি তোলা হয়েছিল। এতে ক্যাটরিনা বেশ রাগান্বিত হলেও পরে নিজেকে স্বাভাবিক করে নেন। বলেন, শুধু একটাই দুঃখ বিকিনিটা ম্যাচিং ছিল না তখন!
ছবি ফাঁসের ঘটনায় শুরুতে মুখ না খুললেও প্রতিক্রিয়া জানাতে পরে একটি খোলা চিঠি লেখেন ক্যাটরিনা। টাইমস অব ইন্ডিয়ায় প্রকাশিত সেই চিঠিতে ক্যাটরিনা লেখেন, তখন আমি ছবিগুলো দেখে রেগে গিয়েছিলাম, দুঃখ পেয়েছিলাম। আমি মনে করি এটা ব্যক্তিগত মুহূর্ত। আমি ছুটি কাটাচ্ছিলাম সেই সময় ছবি তোলা হয়েছিল। আমার অনুমতি ছাড়া ছবি তোলা হয়েছিল। শুধু তা-ই নয়, ছবিগুলো প্রকাশও করা হয়েছে বাণিজ্যিক লাভের উদ্দেশ্যে। ভীরু-কাপুরুষের মতো এমন কাজ কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এই নায়িকা চমকে দিয়ে আরো জানান, পরের বার থেকে ছবি তোলার পরিকল্পনা থাকলে আমাকে আগে থেকে জানালে ভাল হয়। তাহলে বিকিনিটা অন্তত ম্যাচিং পরতাম। লাল আর সাদা একেবারেই ম্যাচ করছিল না। টানা ৯ বছর কাজ করছি, এরকম কোনো দিন হয়নি। আমার মনে হয় ছবি তোলা হয়েছিল কোনো বিশেষ কারণে। যারা তুলেছেন তারা ঠিকই করেছেন। আমি রাগ করেছি, সেটাও ঠিক করেছি।
এ ঘটনাকে ক্যাটরিনার মত রনবীরও খুব বেশি পাত্তা দেয়নি। বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছুটি কাটাচ্ছেন এ তারকা জুটি। এরই মধ্যে সেখানে পৌঁছে গেছেন তাঁরা। ম্যানহাটনের একটি প্রেক্ষাগৃহে ‘বেশরম’ তারকা রণবীরের সঙ্গে ক্যাটরিনা ছবি দেখেছেন বলেও খবর চাউর হয়েছে।
এ প্রসঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে মুম্বাইভিত্তিক অনলাইন নিউজপোর্টাল মিড-ডে জানিয়েছে, ছুটি কাটাতে কয়েক দিন আগেই নিউইয়র্ক গিয়েছেন রণবীর। তাঁকে সঙ্গ দিতে নিউইয়র্ক যেতে ক্যাটরিনার একটু দেরি হয়ে যায়। কারণ হঠাৎ করেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন এ তারকা অভিনেত্রী।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ