Home / বিনোদন / রাজনীতিতে যোগ দিচ্ছেন না তাহসান

রাজনীতিতে যোগ দিচ্ছেন না তাহসান

সঙ্গীত শিল্পী তাহসানের জনপ্রিয়তা বরাবরই তুঙ্গে। আর বর্তমান সময়ে ছোটপর্দায় ভিন্নধর্মী ও সাবলীল অভিনয় দিয়ে দর্শকদের মনে বিশেষ স্থান করে নিয়েছেন তিনি। আর এই জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে ফায়দা ওঠাতে ব্যস্ত কিছু মানুষ।

সম্প্রতি রাজনৈতিক অপপ্রচারের শিকার হয়েছেন তাহসান। কিছুদিন ধরেই বেশ কয়েকটি ফেসবুক পেইজে দাবি করা হয় তাহসান বিএনপিতে যোগ দিয়েছেন। এমন কি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে তাহসানের সাক্ষাতের একটি ভুয়া ছবিও প্রকাশ করা হয়। ছবিটি দেখে যদিও বোঝা যায় এটি ‘ফোটোশপ’ এ করা, তবে দেশের সহজ সরল, সাধারণ মানুষের অনেকেই ছবিটিকে সত্যি বলে ধরে নেন।
1252013213743tah
এ নিয়ে ফেসবুকে হৈচৈ শুরু হলে, এ নিয়ে তাহসান তার অফিসিয়াল ফেসবুক ফ্যানপেইজে একটি বিবৃতি দিয়ে নিজের অবস্থান পরিস্কার করেন। তিনি বলেন, “যারা এই ফোটোশপড ইমেজের মীম সিরিয়াসলি নিয়েছেন তাদের বলছি: এই যুগে খ্যাতির বিড়ম্বনার আরেক ভার্শন হচ্ছে ডিজিটাল বিড়ম্বনা। ফেমাস হবার হাজারটা ভালো বিষয় যেহেতু এনজয় করি, তাই বিড়ম্বনাটাকেও এনজয় করার চেষ্টা করছি।
কেন ভাই আমি পলিটিকস করতে যেয়ে আমার অর্ধেক ফ্যান হারাবো? পলিটিকস থেকে আমি অনেক দূরে আছি। সো, চিন্তার কোন কারণ নেই।”

সংগীতশিল্পী তাহসানের ছবি যোগ করে তাহসানের নামে এভাবে অপপ্রচার চালানোকে রাজনৈতিক হীন কৌশল বলে মনে করছেন তাহসান ভক্তরা। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ নিয়ে তাহসান ভক্তরা প্রতিবাদও জানিয়েছেন।

আজকের নিউজ আপনাদের জন্য নতুন রুপে ফিরে এসেছে। সঙ্গে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। - আজকের নিউজ